সিরাজগঞ্জ প্রতিনিধি

  ০৬ জানুয়ারি, ২০২৪

সিরাজগঞ্জে নৌকার প্রার্থীকে তলব সিরাজগঞ্জ-৬

নির্বাচনি আচরণ বিধি ভঙ্গের অভিযোগে সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) আসনের নৌকার প্রার্থী চয়ন ইসলাম ও রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. শাহ আজমকে আদালতে তলব করেছে নির্বাচনি অনুসন্ধান কমিটি।

গতকাল শুক্রবার বিকেলে সিরাজগঞ্জ-৬ আসনের নির্বাচনি অনুসন্ধান কমিটির কর্মকর্তা এবং যুগ্ম জেলা ও দায়রা জজ মো. মামুন-অর-রশিদ এ নোটিশ দেন বলে একই আদালতের বেঞ্চ সহকারী মো. জুয়েল রানা জানিয়েছেন।

আজ শনিবার বিকেল ৩টার মধ্যে উল্লেখিত দুজনকে আদালতে হাজির হয়ে বা প্রতিনিধির মাধ্যমে লিখিত ব্যাখ্যা দিতে বলা হয়েছে। পাশাপাশি ওই সভায় অংশগ্রহণকারী রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষকগণের নামের তালিকা ভিসিকে সরবরাহের জন্য অনুরোধ করা হয়েছে।

নোটিসে বলা হয়েছে, নৌকার প্রার্থী চয়ন ইসলাম নিজে উপস্থিত থেকে ৩ জানুয়ারি রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের কার্যালয় ব্যবহার করে ভিসি ও অন্য শিক্ষকদের উপস্থিতিতে নির্বাচনি সভা করেছেন। এছাড়াও একই সভায় রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. শাহ আজম উপস্থিত থেকে নির্বাচনি কার্যক্রম পরিচালনা করেছেন। এ সংক্রান্ত ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যম ও ডিজিটাল প্লাটফর্মে প্রচারিত হয়েছে। যা জাতীয় সংসদ নির্বাচনে রাজনৈতিক দল ও প্রার্থীর আচরণ বিধিমালা ২০০৮ এর ৪ (১) এবং ১৪ (২) নম্বর বিধি লঙ্ঘিত হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close