reporterঅনলাইন ডেস্ক
  ২৪ মে, ২০২৪

সেপটিক ট্যাংক থেকে ৪০ হাজার ডলার উদ্ধার

ইলেকট্রিক মিস্ত্রির কাজ করতে গিয়ে ৪০ হাজার ডলার চুরি করে নিজ গ্রামে পালিয়ে গিয়েও বাঁচতে পারল না চোর। সেপটিক ট্যাংক থেকে সেই ডলার উদ্ধার করে পুলিশ।

শুক্রবার (২৪ মে) সকালে অভিযান চালিয়ে ভাঙ্গা পৌরসভার রায়পাড়া সদরদী গ্রামের চোর মেহেদী হাসান তামিম (২৭) এর বাড়ির সেপটিক ট্যাংক থেকে ডলারগুলো উদ্ধার করে থানা পুলিশ।

মেহেদী হাসান তামিম (২৭) সদরদী গ্রামের মৃত আলতাফ কাজীর ছেলে। এ ঘটনায় চোরের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

ভাঙ্গা থানার এসআই মনির হোসেন জানান, আসামি মেহেদী হাসান তামিম ঢাকায় ইলেকট্রিক মিস্ত্রির কাজ করতেন। বুধবার বসুন্ধরা গ্রুপের ইঞ্জিনিয়ার এসএম তৌহিদুজ্জামানের বাসায় বিদ্যুতের কাজ করতে যায় তামিম। কাজ করার এক ফাঁকে ইঞ্জিনিয়ারের ছোট ভাই অস্ট্রেলিয়া পাঠানোর জন্য বাসায় রাখা ছিল ৪০ হাজার ডলার, যা টাকার অংকে দাঁড়ায় প্রায় ৪৭ লাখ টাকা। তামিম কাজ করার ফাঁকে কৌশলে ৪০ হাজার ডলার নিয়ে গ্রামের বাড়ি ভাঙ্গায় পালিয়ে আসেন। পরে তৌহিদুজ্জামানের লিখিত অভিযোগের ভিত্তিতে শুক্রবার সকালে তামিমের বাড়ি রায়পাড়া অভিযান চালিয়ে মেহেদী হাসান তামিমকে আটক করা হয়। তার দেওয়া তথ্যমতে, বাড়ির সেপটিক ট্যাংকের মধ্যে লুকিয়ে রাখা ৩৬ হাজার ২০০ ডলার উদ্ধার করা হয়। আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close