গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি

  ২৪ মে, ২০২৪

রাজবাড়ী

কেন্দ্রীয় নেতাদের সামনেই ছাত্রদল কর্মীদের পাল্টাপাল্টি ধাওয়া

রাজবাড়ী বিএনপির দলীয় কার্যালয়ে শুক্রবার জেলা ছাত্রদলের কর্মী সম্মেলনে বিবাদে জড়িয়ে পড়ে কর্মীরা। ছবি: প্রতিদিনের সংবাদ

রাজবাড়ীতে বিএনপির দলীয় কার্যালয়ে জেলা ছাত্রদলের কর্মী সম্মেলনে কেন্দ্রীয় নেতাদের সামনেই বিবাদে জড়ায় ছাত্রদলের নেতাকর্মীরা। শুক্রবার (২৪ মে) বেলা সাড়ে ১১টার দিকে সম্মেলনকক্ষে প্রবেশ করাকে কেন্দ্র করে নেতাকর্মীরা এ বিবাদে জড়ায়।

জানা যায়, বেলা সাড়ে ১১টার দিকে শুরুতেই সম্মেলনকক্ষে প্রবেশ করাকে কেন্দ্র করে জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি রাকিবুল ইসলাম রাকিব, সাধারণ সম্পাদক নাছির উদ্দীন নাছির, সাংগঠনিক সম্পাদক আমান উল¬াহ আমান, প্রচার সম্পাদক শরীফ প্রধান শুভর সামনেই ছাত্রদল কর্মীরা হট্টগোল শুরু করেন। এ সময় সম্মেলন স্থলে হাতাহাতির একপর্যায়ে শুরু হয় চেয়ার ছোড়াছুড়ি। এতে মুহুর্তের মধ্যেই সম্মেলন স্থলকে ঘিরে আতঙ্ক বিরাজ করে।

পরে মঞ্চ থেকে জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি রাকিবুল ইসলাম রাকিব তাদেরকে শান্ত করতে বার বার মাইকে ঘোষণা দিলেও নেতাকর্মীরা শান্ত না হওয়ায় সম্মেলন স্থলে হট্টগোল করার জন্য যারা দায়ী তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার ঘোষণা দেন তিনি। পরবর্তীতে জেলা ছাত্রদলের আহ্বায়ক আরিফুল ইসলাম রোমান ও সদস্য সচিব শাহিনুর রহমান শাহিনের হস্তক্ষেপে হট্টগোল বন্ধ হয়। পরে কর্মী সম্মেলনের কার্যক্রম শুরু হয়।

এর আগে এ কর্মী সম্মেলনকে কেন্দ্র করে জেলার বিভিন্ন এলাকা থেকে ছাত্রদল নেতাকর্মীরা দলে দলে মিছিল নিয়ে রাজবাড়ী জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে এসে সমবেত হয়। এরপর ছাত্রদল কেন্দ্রীয় নেতারা দলীয় কার্যালয়ে এসে উপস্থিত হয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করে নেতাকর্মীরা, সম্মেলনের উদ্বোধন করেন। এই কর্মী সম্মেলনে সব ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে জেলা পুলিশ বিএনপির দলীয় কার্যালয়ের সামনে সতর্ক অবস্থান গ্রহণ করেন।

কর্মী সম্মেলন শেষে দুপুর পৌনে ১টার দিকে কেন্দ্রীয় ছাত্রদল নেতারা বের হওয়ার সময় আবার ছাত্রদল নেতাকর্মীদের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটে। কেন্দ্রীয় নেতারা তাদের ধামাতে না পেরে গাড়িতে উঠে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেন। এ সময় সাংবাদিকদের কোনো প্রশ্নের উত্তর দেননি তারা।

তবে জেলা পুলিশের সদস্যরা পাল্টাপাল্টি ধাওয়াকালে নীরব ভূমিকা পালন করেন। এ পাল্টাপাল্টি ধাওয়াকালে হতাহতের কোনো ঘটনা ঘটেনি।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রাজবাড়ী,গোয়ালন্দ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close