নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি

  ২৪ মে, ২০২৪

নন্দীগ্রামে গাঁজাসহ শ্রমিক লীগ নেতা মুন্সি গোলাপ গ্রেপ্তার 

ছবি: প্রতিদিনের সংবাদ

বগুড়ার নন্দীগ্রামে শ্রমিক লীগ নেতা মুন্সি গোলাপকে গাঁজাসহ হাতেনাতে গ্রেপ্তার করেছে থানা-পুলিশ। বৃহস্পতিবার (২৩ মে) রাতে উপজেলার হাটলাল দিঘীপাড়ার একটি পুকুরপাড়ে গাঁজা বিক্রিকালে অভিযান চালিয়ে গোলাপসহ দুজনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার মুন্সি গোলাপ একাধিক মামলার আসামি ও মাদক কারবারে জড়িত বলে পুলিশ সূত্রে জানা গেছে। তিনি নন্দীগ্রাম পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমানের শ্যালক এবং উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফিরোজুর রহমান ফিরোজের ভাই। গোলাপ নিজেও উপজেলা শ্রমিক লীগের যুগ্ম আহ্বায়ক। বৃহস্পতিবার কুমিড়া পুলিশের অভিযানে একজনকে ১৫১ ধারায় গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে। গুলিয়া কৃষ্ণপুর এলাকা থেকে চুরি-ছিনতাই সন্দেহে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন নন্দীগ্রাম পৌর শহরের পুরাতন বাজার হাইস্কুল মোড় এলাকার বাসিন্দা গোলাপ হোসেন ওরফে মুন্সি গোলাপ (৪৮) ও উপজেলার রণবাঘা হাটলাল দিঘীপাড়ার রফিকুল ইসলাম (৪২) এবং গুলিয়া কৃষ্ণপুর এলাকার মাসুদ রানা (৫০)।

শুক্রবার (২৪ মে) থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা শেষে গোলাপসহ দুজনকে ও ১৫১ ধারায় আরেকজনকে বগুড়া আদালতে সোপর্দ করে পুলিশ। মুন্সি গোলাপ নন্দীগ্রাম ও পার্শ্ববর্তী নাটোর জেলার সিংড়া উপজেলার শীর্ষ মাদক কারবারি হিসেবে পরিচিত, তার বিরুদ্ধে থানায় আগের দুটি মাদক মামলা রয়েছে।

পুলিশ জানিয়েছে, নন্দীগ্রামের সদর ইউনিয়নের হাটলাল দিঘীপাড়ার পুকুরপাড়ে অস্থায়ী একটি টিনের ঘর তুলে ইয়াবা, হেরোইনসহ মাদক সিন্ডিকেট নিয়ন্ত্রণ করতেন শ্রমিক লীগ নেতা মুন্সি গোলাপ। তাকে হাতেনাতে গ্রেপ্তারের জন্য নজর রেখেছিল পুলিশ। গত বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে মুন্সি গোলাপ ও তার সহকারী রফিকুলকে আটক করা হয়। তাদের দেহ তল্লাশি করে ৫০ গ্রাম গাঁজা জব্দ করে পুলিশ। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেন থানার উপপরিদর্শক (এসআই) নাজমুল হক।

নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজমগীর হোসাইন আজম জানান, ‘মাদক বিরোধী অভিযান চালিয়ে আটক দুজনের বিরুদ্দে মামলা করে আদালতে সোপর্দ করা হয়েছে। তারা নিজেদের হেফাজতে মাদকদ্রব্য রেখে বিক্রয়ের কথা স্বীকার করেছে। কুমিড়া পুলিশের অভিযানে সন্দেহভাজন একজনকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানান ওসি।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বগুড়া,নন্দীগ্রাম
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close