কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি

  ২৪ মে, ২০২৪

কালিয়াকৈরে আগুনে পুড়ল কলোনির ৬০ ঘর 

কালিয়াকৈরের মৌচাকে সারোয়ার ও সুফিয়াসহ একাধিক মালিকানাধীন কলোনিতে শুক্রবার দুপুরের দিকে আগুনের ঘটনা ঘটে। ছবি: প্রতিদিনের সংবাদ 

গাজীপুরের কালিয়াকৈরে একটি টিনসেড কলোনিতে ভয়াবহ আগুনের ঘটনা ঘটেছে। আগুনে ওই কলোনির ৬০টি কক্ষ পুড়ে ছাই হয়ে গেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কয়েকটি ইউনিট দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

শুক্রবার (২৪ মে) দুপুর সোয়া ১টার দিকে উপজেলার মৌচাক তেলিরচালা এলাকায় সারোয়ার ও সুফিয়াসহ একাধিক মালিকানাধীন কলোনিতে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, শুক্রবার দুপুরের দিকে ওই কলোনির একটি কক্ষ থেকে হঠাৎ আগুনের সূত্রপাত ঘটে। এ সময় কলোনিতে থাকা বাসিন্দারা চিৎকার করলে লোকজন এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে। ততক্ষণে আগুন ভয়াবহ হয়ে উঠে। পরে স্থানীয় বাসিন্দারা ফায়ার সার্ভিসকে খবর দেন। খবর পেয়ে কালিয়াকৈর ফায়ার সার্ভিসের তিনটি ও কোনাবাড়ী ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণ করেন। তবে কলোনির বিভিন্ন কক্ষে থাকা মালামাল পুড়ে যায়।

কালিয়াকৈর ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা ইফতেখার হোসেন রায়হান চৌধুরী এ তথ্য নিশ্চিত করে বলেন, আগুন নিয়ন্ত্রণ করা হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে আগুনের সূত্রপাত ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি। এ ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গাজীপুর,কালিয়াকৈর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close