নারায়ণগঞ্জ প্রতিনিধি

  ২৪ মে, ২০২৪

সোনারগাঁয়ে পরকীয়ার জেরে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা, স্বামীসহ গ্রেপ্তার ২

ছবি: প্রতীকি

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ভট্টপুর এলাকায় পরকীয়ার জেরে সালমা বেগম (৩৫) নামে গৃহবধুকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। শুক্রবার (২৪ মে) সকালে পার্শ্ববর্তী পুকুরে ভাসমান অবস্থায় ওই গৃহবধুর লাশ উদ্ধার করা হয়। খবর পেয়ে পুলিশ নিহতের স্বামী মোহাম্মদ রূপচাঁন ও তার ভাই সুলতানকে গ্রেপ্তার করে এবং লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

এর আগে বৃহস্পতিবার (২৩ মে) রাতের যেকোনো এক সময় তাকে হত্যা করে পুকুরে ফেলে দেওয়া হয় বলে জানা যায়। এ ঘটনায় নিহতের ভাই রিপন খান বাদী হয়ে শুক্রবার দুপুরে সোনারগাঁ থানায় মামলা করেছেন।

জানা যায়, সোনারগাঁ পৌরসভার তাজপুর গ্রামের সালাউদ্দিন মিয়ার মেয়ে সালমা বেগমের সঙ্গে ভট্টপুর গ্রামের সোনা মিয়ার ছেলে মোহাম্মদ রূপচানের ২০০৫ সালে পারিবারিকভাবে বিয়ে হয়। তাদের সংসারে আবদুল্লাহ আরবান কাইফি (১৬) ও খাদিজা আক্তার (৭) নামের সন্তান রয়েছে। ২০২২ সালে মেঘনা গ্রুপে চাকুরির সুবাদে এক মেয়ের সঙ্গে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়ে মোহাম্মদ রূপচান। ওই মেয়েকে বিয়ে করার জন্য উঠেপড়ে লাগে।

বিষয়টি সালমা জানার পর থেকে তাদের মধ্যে কলহ সৃষ্টি হয়। প্রায়ই সালমাকে শারীরিক নির্যাতন করত। কলহের জের ধরে তাদের পরিবারে বিভিন্ন সময়ে ঝগড়া লেগে থাকত।বৃহস্পতিবার রাতেও তাদের মধ্যে ঝগড়া হয়। ওই রাতে কোন এক সময় সালমা বেগমকে শ্বাসরোধে হত্যার পর পার্শ্ববর্তী একটি পুকুরে লাশ ফেলে পানিতে ডুবে মারা গেছে বলে চালিয়ে দেওয়ার চেষ্টা করেন স্বামী। পরে শুক্রবার সকালে নিহতের লাশ পুকুর থেকে লাশ উদ্ধার করা হয়েছে।

নিহতের ছেলে আব্দুল্লাহ আরবান কাইফি জানায়, তার বাবা দীর্ঘ দিন ধরে পরকীয়ার সঙ্গে জড়িত ছিল। এই নিয়ে প্রায়ই ঝগড়া হতো। কিছুদিন আগেও তার মাকে অনেক মারধর করেছে। পরে সে তার নানীর বাড়ির আত্মীয়দের জানায়। উনারা বলেছিল ঈদের পর বসবে কিন্তু এর আগেই মাকে মেরে ফেলল।

নিহতের বড় ভাই রিপন খান বলেন, ‘আমার বোন সাঁতার জানত। কিভাবে পানিতে ডুবে মারা যাবে?’

এ বিষয়ে সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ মহসিন বলেন, ঘটনাস্থল থেকে গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ বলা সম্ভব হবে। এ ঘটনায় গৃহবধূর স্বামী ও তার ভাইকে গ্রেপ্তার করা হয়েছে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নারায়ণগঞ্জ,সোনারগাঁয়
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close