জহুরুল ইসলাম খোকন, সৈয়দপুর (নীলফামারী)

  ২৪ মে, ২০২৪

সৈয়দপুরে কলেজছাত্রীকে ধর্ষণ, থানায় অভিযোগ 

ছবি: প্রতীকি

নীলফামারীর সৈয়দপুরে এক কলেজছাত্রী বাড়িতে একা থাকার সুযোগে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ভুক্তভোগী কলেজছাত্রী শুক্রবার (২৪ মে) দুপুরে হাসানুল ইসলাম অনিক (৩০) নামের এক যুবকের বিরুদ্ধে সৈয়দপুর থানায় মামলা করেছেন। পরে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

অভিযুক্ত যুবক হাসানুল ইসলাম অনিক শহরের একটি কলোনীর বাসিন্দা। তার সঙ্গে ভুক্তভোগী ছাত্রীর প্রেমের সম্পর্ক ছিল। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহা আলম এসব তথ্য নিশ্চিত করেছেন।

মামলার এজাহার ও ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা যায়, দুই বছর আগে অনিকের সঙ্গে কলেজছাত্রীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত বৃহস্পতিবার সকালে দিনাজপুরের পার্বতীপুরে একটি পেশাগত সভায় যান ছাত্রীর মা। এতে বাড়িতে একা থাকার সুযোগে দুপুরে কলেজছাত্রীকে ধর্ষণ করেন অনিক। পরে ছাত্রীর মা বাড়িতে এসে ঘটনা জানতে পেরে স্থানীয় থানায় অভিযোগ করেন। পুলিশ অনিককে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়।

থানার ওসি শাহা আলম বলেন, কলেজছাত্রী নিজে বাদী হয়ে অনিককে আসামি করে থানায় ধর্ষণ মামলা করেছেন। অনিককে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। এছাড়া ছাত্রীর শারীরিক পরীক্ষার জন্য নীলফামারী সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নীলফামারী,সৈয়দপুর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close