আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি

  ২৪ মে, ২০২৪

খবর প্রকাশের পর

আদমদীঘিতে এক সপ্তাহ পর মায়ের কাছে ফিরল সোহান

বগুড়ার আদমদীঘির কিশোর সোহান এক সপ্তাহ পর গ্রামে মায়ের কাছে ফিরে এসেছে। মাকে খুঁজতে ট্রেনে ঢাকার উদ্দেশ্যে রওনা দিয়ে নিখোঁজ হয়েছিল সে।

শুক্রবার (২৪ মে) সকালে উপজেলার সান্তাহার ইউপির সান্দিড়া গ্রামে নানীর বাড়িতে মা সুবর্ণার কোলে ফিরে আসে সোহান (১৪) । এতে আনন্দে আত্মহারা হয়ে পড়ে পরিবারের সদস্য ও স্বজনরা।

এর আগে ২১ মে প্রতিদিনের সংবাদ-এ ‘মায়ের খোঁজে বেরিয়ে ছেলে নিখোঁজ’ শিরোনামে খবর প্রকাশিত হয়। এর পরের দিন গত বুধবার রংপুরে তার সন্ধান মিলে।

সোহানের নানা আব্দুস সাত্তার জানান, গত সপ্তাহের শুক্রবার (১৭ মে) দুপুরে কাউকে না জানিয়ে ঢাকায় গার্মেন্টসে চাকরিরত মা সুবর্ণাকে খুঁজতে নানি বাড়ি থেকে রওনা হয় চতুর্থ শ্রেণির ছাত্র সোহান। এরপর সান্তাহার স্টেশনে ঢাকাগামী ট্রেনে না উঠে সে রংপুরগামী আন্তঃনগর ট্রেনে রংপুরে নামে। সেখান থেকে পরের দিন শনিবারে রংপুরের কাউনিয়া যায়। সেখানে বাদশা নামের এক ব্যক্তি সোহানের ঠিকানা জিজ্ঞাস করলে সে ভুল পথে আসার ঘটনা খুলে বলে। এরপর থেকে ওই ব্যক্তি সোহান তার বাড়িতে না ফেরানো পর্যন্ত আদর-যত্নে নিজেদের কাছে রাখেন। পরে প্রতিদিনের সংবাদসহ বিভিন্ন পত্রিকায় খবর প্রকাশের পর ও সোহানের দেওয়া তথ্যে তার মায়ের এক প্রতিবেশির সঙ্গে যোগাযোগ করেন বাদশা।

এদিকে খবর পেয়ে বৃহস্পতিবার বিকালে বাদশার বাড়ি থেকে সোহানকে নিয়ে রওনা হন তার নানা। অপরদিকে ছেলেকে দেখতে চাকরিতে ছুটি নিয়ে শুক্রবার সকালে ঢাকা থেকে বাড়ি ফিরেন তার মা সুবর্ণা। ছেলেকে জরিয়ে ধরে আবেগআপ্লুত হয়ে পড়েন তিনি।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close