reporterঅনলাইন ডেস্ক
  ০৩ জুন, ২০২৩

সংক্ষিপ্ত সংবাদ

অস্ত্রসহ গ্রেপ্তার

চট্টগ্রাম ব্যুরো

চট্টগ্রামের পটিয়ায় অভিযান চালিয়ে দেশীয় পিস্তল ও গুলিসহ মো. ইকবাল হোসেন নামে এক যুবককে গ্রেপ্তার করেছে চট্টগ্রাম র‌্যাব-৭। গত বৃহস্পতিবার কোলগাঁও এলাকায় বিশেষ অভিযানে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার স্বীকারোক্তি অনুযায়ি মাটির নিচে রাখা একটি দেশীয় পিস্তল ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়। গ্রেপ্তার মো. ইকবাল হোসেন (২৭) পটিয়া কোলগাঁও এলাকার বাসিন্দা।

হ্যাকার আটক

গোবিন্দগঞ্জ প্রতিনিধি

গাইবান্ধার গোবিন্দগঞ্জে হ্যাক করে অন্যের বয়স্ক ভাতাসহ বিভিন্ন ভাতার টাকা উত্তোলনের সময় সানোয়ার ইসলাম (২৬) নামে একজনকে আটক করেছে পুলিশ। গত বৃহস্পতিবার বিকেলে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে আটক সানোয়ারকে ৪৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড ও ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। ইউএনও মো. আরিফ হোসেন পরিচালিত ভ্রাম্যমাণ আদালতে সানোয়ারকে ৪৫ দিনের কারাদণ্ড। এ ছাড়া ২০ হাজার টাকা অর্থদণ্ড ও এ টাকা পরিশোধে ব্যর্থ হলে তাকে আরো ১৫ দিনের কারাদণ্ড দেওয়া হয়।

সড়ক উদ্বোধন

পাইকগাছা প্রতিনিধি

খুলনার পাইকগাছায় বীর মুক্তিযোদ্ধা অ্যাড. স ম ইউসুফ আলী সড়কটি উদ্বোধন করা হয়েছে। গতকাল শুক্রবার বাদ জুম্মায় সড়কটি অবমুক্ত করেন খুলনা-৬ (পাইকগাছা-কয়রা) আসনের সংসদ সদস্য মো. আক্তারুজ্জামান বাবু। মডেল মসজিদ নির্মাণের সময় বন্ধ হওয়ার প্রায় তিন বছর পর মডেল মসজিদের পাশ দিয়ে নতুন করে সড়ক নির্মাণ করা হয়। উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আনোয়ার ইকবাল মন্টু, পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর, ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলু প্রমুখ।

সচেতনতা কর্মশালা

মাধবদী প্রতিনিধি

নরসিংদীর মাধবদীতে শান্তি ক্যান্সার ফাউন্ডেশনের আয়োজনে ব্রেস্ট ক্যান্সার সচেতনতা, পরীক্ষা ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে। গতকাল শুক্রবার শেখেরচর বাবুরহাট যুবনগর মডেল স্কুলে এ অনুষ্ঠান হয়। এতে প্রধান অতিথি ছিলেন নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক মোহাম্মদ আল আমিন রহমান। আলোচনা করেন ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. পারভীন শাহিদা আখতার, মেডিসিন ও ক্যান্সার বিশেষজ্ঞ রাহনূমা পারভীন, ক্যান্সার বিশেষজ্ঞ নাজমা আজীম ডেইজী।

মাঠ দিবস

কালীগঞ্জ প্রতিনিধি

ঝিনাইদহের কালীগঞ্জে আখের সঙ্গে সাথীফসল চাষাবাদ নিয়ে মাঠ দিবস অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার সকালে কালীগঞ্জ উপজেলার মোল্লাকুয়া গ্রামের মাঠে এর আয়োজন করে বাংলাদেশ সুগারক্রপ গবেষণা ইনস্টিটিউট (বিএসআরআই)। এতে বিএসআরআইয়ের মহাপরিচালক মো. ওমর আলী, প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা ও প্রকল্প পরিচালক আবু তাহের সোহেল, মোবারকগঞ্জ সুগার মিলের ব্যবস্থাপনা পরিচালক মুহম্মদ সাইফুল ইসলাম, মহাব্যবস্থাপক (কৃষি) গৌতম কুমারসহ আখ চাষীসহ অন্যরা উপস্থিত ছিলেন।

আ.লীগের সম্মেলন

শাহজাদপুর প্রতিনিধি

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার রুপবাটি ইউনিয়নের ১ ও ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন হয়েছে। গত বৃহস্পতিবার বিকেলে বাঘাবাড়ি বন্দরে এ সম্মেলনে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি চয়ন ইসলাম। ১ নম্বর ওয়ার্ডে রায়তুল্লা ফকির সভাপতি ও আব্দুল হামিদ সাধারণ সম্পাদক এবং ২ নম্বও ওয়ার্ডে রফিকুল শিকদার সভাপতি ও জাহাঙ্গীর হোসেন সাধারন সম্পাদক নির্বাচিত হন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close