কুষ্টিয়া প্রতিনিধি

  ০৮ মে, ২০২৪

কুষ্টিয়ায় উপজেলা পরিষদ নির্বাচন

ভোট গ্রহণের সময় আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে কাউন্সিলর আটক

ছবি: প্রতিদিনের সংবাদ

কুষ্টিয়ার সদরে উপজেলা পরিষদ নির্বাচনে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে স্থানীয় কুষ্টিয়া পৌরসভার কাউন্সিলর ও আওয়ামী লীগ নেতা মীর রেজাউল ইসলাম বাবুকে (৫৫) আটক করেছে পুলিশ।

বুধবার (৮ মে) দুপুর ১২টার দিকে সদর উপজেলার চৌড়হাস মুকুল সংঘ ভোট কেন্দ্র থেকে তাকে আটক করা হয়। আটক মীর রেজাউল ইসলাম বাবু কুষ্টিয়ার সদর পৌরসভার ১৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও শহর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

কুষ্টিয়া সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ আবু আনসার রেজাউল ইসলামকে আটকের বিষয় নিশ্চিত করে বলেন, ‘আটক কাউন্সিলরকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। সিদ্ধান্ত পরে জানানো হবে।’

চৌড়হাস মুকুল সংঘের প্রিসাইডিং অফিসার এম এস মাসুদুজ্জামান সাংবাদিদের জানান, স্থানীয় কাউন্সিলর রেজাউল ইসলামের নেতৃত্বে তার সমর্থকেরা ভোট কেন্দ্রের বাইরে মূল ফটকের সামনে হট্টগোল করে বিশৃঙ্খলা সৃষ্টি করেছিল। এতে সাধারণ ভোটারদের নিরাপত্তার কথা চিন্তা করে আইনশৃঙ্খলায় নিয়োজিত স্ট্রাইকিং ফোর্স তাকে আটক করে।

চৌড়হাস মুকুল সংঘ কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ২ হাজার ১২৬ জন। বেলা ১২টা পর্যন্ত ১৮০ ভোট পোল হয়েছে বলে জানা গেছে।

কুষ্টিয়া সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পার্থ প্রতিম শীল আটকের বিষয় নিশ্চিত করে জানান, কেবল মাত্র ভোট শেষ হল। ম্যাজিষ্ট্রেট টিম ও ট্রহল টিম এখনও আসেনি। আসলে সে কী ধরণের অপরাধ করেছে আইন অনুযায়ী তার বিষয়ে সিন্ধান্ত নেওয়া হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কুষ্টিয়ার সদর,উপজেলা পরিষদ নির্বাচন,নির্বাচনে আচরণবিধি লঙ্ঘন,কাউন্সিলর আটক
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close