চাঁদপুর প্রতিনিধি

  ০২ মে, ২০২৪

মতলব উত্তরের ওসিসহ দুজনকে প্রত্যাহারের নির্দেশ ইসির 

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন ও উপপরিদর্শক (এসআই) মো. আবু হানিফ। ছবি: সংগৃহীত

চাঁদপুরের মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন ও উপপরিদর্শক (এসআই) মো. আবু হানিফকে প্রত্যাহারের নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)। সুষ্ঠু ও নিরপেক্ষভাবে ষষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে এই আদেশ দেওয়া হয়েছে বলে জানা গেছে।

বৃহস্পতিবার (২ মে) দুপুরে নির্বাচন কমিশনের সিনিয়র সহকারী সচিব মো. শাহজালাল স্বাক্ষরিত এক পত্রে এই তথ্য নিশ্চিত করা হয়। ওই চিঠির অনুলিপি পুলিশের মহাপুলিশ পরিদর্শকসহ সংশ্লিষ্ট দপ্তরে দেওয়া হয়েছে।

চিঠিতে বলা হয়, সুষ্ঠু ও নিরপেক্ষভাবে ৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে চাঁদপুরের মতলব উত্তর থানার ওসি মোহাম্মদ শহীদ হোসেন ও এসআই মো. আবু হানিফকে প্রত্যাহার করে ওই স্থানে উপযুক্ত পুলিশ কর্মকর্তা দেওয়ার জন্য সিদ্ধান্ত দিয়েছে নির্বাচন কমিশন। এই সিদ্ধান্ত অনুযায়ী প্রয়োজনীয় কার্যক্রম গ্রহণ করে নির্বাচন কমিশনকে অবহিত করার জন্য অনুরোধ করা হয়েছে।

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) সুদীপ্ত রায় প্রতিদিনের সংবাকে বলেন, ‘মতলব উত্তর থানার ওসিসহ দুই কর্মকর্তা প্রত্যাহার সংক্রান্ত কোনো চিঠি আমরা এখন পর্যন্ত হাতে পাইনি। আমি নিজে অন্য একটি কাজে অফিসের বাইরে আছি।’

এদিকে চাঁদপুরের মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলা পরিষদ নির্বাচন প্রথম ধাপে আগামী ৮ মে অনুষ্ঠিত হবে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চাঁদপুর,মতলব উত্তর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close