ফরিদপুর প্রতিনিধি

  ০২ মে, ২০২৪

ফরিদপুরে খেলা উপভোগ করলেন প্রাণিসম্পদ মন্ত্রী 

ছবি: প্রতিদিনের সংবাদ

ফরিদপুরের বোয়ালমারীতে স্থানীয়ভাবে ফ্ল্যাট লাইট জ্বালিয়ে রাতে হাজারো ক্রীড়ামোদী দর্শকের সঙ্গে ক্রিকেট টুর্নামেন্টের চূড়ান্ত খেলা উপভোগ করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী আব্দুর রহমান।

বুধবার (১ মে) রাতে বোয়ালমারী স্টেডিয়াম মাঠে স্থানীয় যুব সমাজের উদ্যোগে আয়োজিত ১৬ দলীয় ক্রিকেট টুর্নামেন্টের চূড়ান্ত খেলা হয়। ফরিদপুরের মধ্যে এই প্রথম ফ্ল্যাট লাইটে রাতে চূড়ান্ত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী আব্দুর রহমান এমপি।

স্থানীয় ও আয়োজক কমিটি সূত্রে জানা গেছে, টুর্নামেন্টে ১৬টি দল অংশগ্রহণ করে। টুর্নামেন্টের চূড়ান্ত খেলায় বোয়ালমারী পৌরসভার আঁধারকোটা ক্রিকেট একাদশকে ৭ রানে পরাজিত করে জয়ী হয়েছে উপজেলার চতুল ইউনিয়নের রাজাপুর রয়েলস ক্রিকেট একাদশ।

উপজেলা যুব লীগের যুগ্ম আহ্বায়ক চৌধুরী রায়হান রকির সার্বিক তত্ত্বাবধানে ক্রিকেট টুর্নামেন্টে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোশারফ হোসেন চৌধুরী। এছাড়া উপস্থিত ছিলেন বোয়ালমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহেদী হাসান, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান মীরদাহ পিকুল, উপজেলা ভাইস চেয়ারম্যান সৈয়দ রাসেল রেজা, শরীফ সেলিমুজ্জামান লিটু, রাহাদুল আকতার তপনসহ স্থানীয় নেতারা। সন্ধ্যায় আনুষ্ঠানিকভাবে ফাইনাল খেলাটি উদ্বোধন করেন বোয়ালমারী পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের আহ্বায়ক সেলিম রেজা লিপন।

ফাইনাল খেলায় দুটো দলেই বাংলাদেশের টেপ টেনিসের খেলোয়াড়রা অংশগ্রহণ করে। খেলাটি উপভোগ করতে আশপাশের বিভিন্ন উপজেলা থেকে আসা হাজারো ক্রীড়ামোদী দর্শক মধ্য রাত অবধি উপস্থিত ছিলেন।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ফরিদপুর,বোয়ালমারী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close