তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি

  ০৮ মে, ২০২৪

সরকারি রাস্তা দখল করে সীমানা প্রাচীর ও ঘর নির্মাণের অভিযোগ  

তাড়াশ পৌর শহরের পশ্চিম ওয়াবদা বাঁধ এলাকার মাদরাসা পাড়ায় রাস্তার ইট তুলে সীমানা প্রাচীর -প্রতিদিনের সংবাদ

সিরাজগঞ্জের তাড়াশে সরকারি রাস্তার ইট তুলে সীমানা প্রাচীর ও রাস্তার দখল করার অভিযোগ উঠেছে প্রভাবশালীদের বিরুদ্ধে। উপজেলার পৌর শহরের পশ্চিম ওয়াবদা বাঁধ এলাকার মাদরাসা পাড়ায় এ ঘটনাটি ঘটে।

এ ঘটনার প্রতিকার চেয়ে তাড়াশ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বরাবর একটি লিখিত অভিযোগ করেছেন ভুক্তোভোগী মো. আবুল বাসার। লিখিত বিষয়টি নিশ্চিত করেন তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম।

লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, তাড়াশ পৌরসভার ২০২০-২১ অর্থ বছরের বরাদ্দ থেকে পশ্চিম ওয়াপদা বাধ মাদরাসাপাড়া বিলাল হুজুরের বাড়ি হতে মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাকের বাড়ি পর্যন্ত ইটের সোলিং ২৩১ মিটার রাস্তা নির্মাণ হয়। কিন্তু গত ৩ মে সরকারি রাস্তার ইট উঠিয়ে দখল করে সিমেন্টের পিলার স্থাপন করেছেন ওই পাড়ার প্রভাবশালী মাসুদ করিম, আবু সাইদ ও রফিক ইসলাম। এ সময় স্থানীয়রা বাঁধা দিলে অকথ্য ভাষায় গালিগালজ ও কেউ কাজের বাঁধা প্রদান করলে প্রাণনাশের হুমকি দেন ওই প্রভাবশালীরা। এদিকে নিজস্ব সম্পত্তির মালিক দাবি করেন প্রভাবশালী মো. মাসুদ করিম বলেন, ইট তোলা হয়েছে। কাজ শেষ হলে রাস্তাটি করে দেওয়া হবে।

তাড়াশ থানার উপপরিদর্শক দেবব্রত কুমার বলেন, আমি ঘটনাস্থলে গিয়ে কাজ করতে নিষেধ করেছি। পৌরসভার রাস্তার বের করার পর তাদের সীমনা প্রাচীর দিতে বলা হয়েছে।

তাড়াশ পৌর মেয়র আব্দুর রাজ্জাক বলেন, অভিযোগের কথা শুনে আপাতত কাজ বন্ধ করতে বলছি। সীমানা নিধারণ করার পর কাজ করতে বলা হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সিরাজগঞ্জের তাড়াশ,সরকারি রাস্তা দখল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close