চাঁদপুর প্রতিনিধি

  ০৮ মে, ২০২৪

উপজেলা নির্বাচন

শাহরাস্তিতে দুই মামলার তথ্য গোপন করে চেয়ারম্যান প্রার্থী রুমি

চাঁদপুরের শাহরাস্তি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মো. ওমর ফারুকের বিরুদ্ধে ঠিকাদারি কাজে প্রতারণাসহ একাধিক মামলা রয়েছে। হলফনামায় মামলার তথ্য গোপন রেখে তিনি বর্তমানে নির্বাচনী গণসংযোগ করছেন।

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্তে এসব মামলার সত্যতা পাওয়া গেছে। আদালত সমন জারির করার পরও হাজির হননি বলে অভিযোগ রয়েছে ওমর ফারুকের বিরুদ্ধে। তবে তথ্য গোপনের অভিযোগ অস্বীকার করেছেন তিনি।

উপজেলার পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে ২১ মে শাহরাস্তিতে ভোট হবে। এতে আনারস প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন মো. ওমর ফারুক। তার ডাক নাম রুমি।

ওমর ফারুক মামলার বিষয়টি অস্বীকার করে বলেন, ‘আমাকে মামলায় আত্মপক্ষ সমর্থন করার সুযোগ দিয়েছে কি না সেটাও আমি জানি না। আপনি যদি মনে করেন কোর্টে মামলা আছে, তাহলে কোট দেখবে।’

চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও শাহরাস্তি উপজেলা নির্বাচনে রিটার্নিং কর্মকর্তা বশির আহমেদ বলেন, ‘বিভিন্ন মাধ্যমে প্রার্থী ওমর ফারুকের মামলার বিষয়টি আমরা কাছে আসছে। এখন কেউ যদি তার বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগ দেয়, তাহলে আইনগত ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া হবে।’

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close