মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি

  ০৮ মে, ২০২৪

অন্তঃস্বত্ত্বা নারীর পেটে লাথি দিয়ে সন্তান হত্যা, প্রতিবাদে মানববন্ধন

মঠবাড়িয়ায় অন্তঃস্বত্ত্বা নারীর পেটে লাথি মেরে সন্তান হত্যার ঘটনায় আসামিদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে মানববন্ধন -প্রতিদিনের সংবাদ

পিরোজপুরের মঠবাড়িয়ায় ৭ মাসের অন্তঃস্বত্ত্বা নারীর পেটে লাথি মেরে সন্তান হত্যার ঘটনায় আসামিদের গ্রেপ্তার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন হয়েছে। বুধবার ( ৮ মে) সকালে উপজেলার হারজী বাজারে বিক্ষুব্দ এলাকাবাসী এ কর্মসূচির আয়োজন করেন।

এসময় সদর ইউনিয়ন আ.লীগ সভাপতি মো. সুলতান শরীফের সভাপতিত্বে বক্তব্য দেন স্থানীয় সমাজ সেবক কবীর শরীফ, আহতের স্বজন মাহিনুর বেগম, রুম্মান ও আহতের স্বামী মনির সরদার ওরফে বাহাদুর।

সূত্রে জানা গেছে, দোকান বাকি ৩৪০ টাকা পাওনাকে কেন্দ্র করে গত ৩০ এপ্রিল রাত সাড়ে ১১টার দিকে দোকানী মিরাজ ও তার দুই ভাই নিজাম ও মিলন মনির দম্পত্তির ওপর হামলা চালায়। এসময় মিরাজ, মনিরের ৭ মাসের অন্তঃস্বত্ত্বা স্ত্রী রুবী বেগমের পেটে লাথি মারে এবং তার অপর দুই ভাই নিজাম ও মিলন মনিরকে টেনে বাইরে শুকনো পুকুরে নামিয়ে উলঙ্গ করে পেটায়। তাদের চিৎকারে এলাকার লোকজন ছুটে আসলে হামলাকারিরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করায়। এ ঘটনায় মনির সরদার গত ২ মে মঠবাড়িয়া থানায় মামলা ৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। মনির সদর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের সবুজ নগর গ্রামের মৃত লাল মিয়া সরদারের ছেলে। আসামি মিরাজ, নিজাম ও মিলন প্রতিবেশি মৃত. নূর ইসলামের ছেলে।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল ইসলাম মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পিরোজপুরের মঠবাড়িয়া,অন্তঃস্বত্ত্বা নারীর পেটে লাথি,সন্তান হত্যা,দাবিতে মানববন্ধন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close