ক্রীড়া প্রতিবেদক

  ১৮ মার্চ, ২০২৪

ডিপিএলেও ব্যর্থ লিটন আবাহনীর জয়

একপ্রান্ত থেকে বাঁহাতি স্পিনার আরাফাত সানি, আরেক প্রান্তে অফ স্পিনার নাঈম আহমেদ আঁটসাঁট বোলিংয়ে ক্রিজে একরকম আটকে রেখেছিলেন লিটন কুমার দাসকে। সেই জাল আর ছিঁড়তে পারলেন না অভিজ্ঞ ব্যাটসম্যান। সানির একটি ডেলিভারি সামনের পায়ে খেলবেন নাকি পেছনের পায়ে, সেই বিভ্রান্তের পড়ে কোনোরকমে ব্যাট পেতে দিলেন ভুল লাইনে। বল ছোবল দিল স্টাম্পে। হতাশায় ক্রিজে একটু দাঁড়িয়ে থেকে মাথা নিচু করে ফিরলেন লিটন।

শ্রীলঙ্কার বিপক্ষে চলতি সিরিজে বাংলাদেশ ওয়ানডে দল থেকে বাদ পড়া এ ব্যাটসম্যানের জন্য ফেরার দাবি জানানোর মঞ্চ ঢাকা প্রিমিয়ার লিগ। সেখানে ফিরে প্রথম সুযোগে ব্যর্থ স্টাইলিশ ব্যাটসম্যান। বিকেএসপিতে রবিবার তিনি আউট হয়ে যান ১৯ বলে ৫ রান করে। তার দল আবাহনী লিমিটেডের অবশ্য জিততে বেগ পেতে হয়নি। শাইনপুকুর ক্রিকেট ক্লাবকে হারায় তারা ৭ উইকেটে। নতুন বলে সৈয়দ খালেদ আহমেদের দুর্দান্ত স্পেলের পর আফিফ হোসেনের অফ স্পিনে ঘায়েল শাইনপুকুর গুটিয়ে যায় ১৬৯ রানে। মোহাম্মদ নাঈম শেখ ও মাহমুদুল হাসান জয়ের ফিফটিতে সেই লক্ষ্য ছুঁয়ে ফেলে আবাহনী ৯৫ বল বাকি রেখে।

শিরোপা ধরে রাখার লড়াইয়ে তারকাসমৃদ্ধ আবাহনীর টানা তৃতীয় জয় এটি। টস জিতে ব্যাটিংয়ে নামা শাইনপুকুরের ইনিংস ধ্বংসস্তূপে পরিণত হয় ঘণ্টাখানেকের মধ্যেই। ৪৭ রানে হারায় তারা পাঁচ উইকেট। এর তিনটিই শিকার করেন খালেদ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close