সাইফুর রহিম শাহীন, কক্সবাজার প্রতিনিধি

  ২৯ এপ্রিল, ২০২৪

কক্সবাজারে বাস-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ৫

ছবি : প্রতিদিনের সংবাদ

কক্সবাজার—চট্টগ্রাম মহাসড়কের ঈদগাঁওয়ে যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৫ জনে দাঁড়িয়েছে। দুর্ঘটনাস্থলে ২ জন নিহতের পর কক্সবাজার সদর হাসপাতালসহ অন্যান্য হাসপাতালে মারা গেছেন আরো ৩ জন। আহত আরও কয়েকজনের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন জাতীয় গোয়েন্দা সংস্থার একটি সূত্র।

সোমবার (২৯ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে কক্সবাজারের ঈদগাঁও উপজেলার খোদাইবাড়িতে এ ঘটনা ঘটে।

দুর্ঘটনাস্থলে নিহতরা সবাই চট্টগ্রামের বাঁশখালী এলাকার। এরা হলেন, চট্টগ্রাম জেলার বাঁশখালী খানখানাবাদ কুফিয়া ডোংরা এলাকার মৃত রমজান মিয়ার ছেলে দুলা মিয়া (৬০), একই উপজেলার বাহারছড়া ইলিশার মাহবুব আলমের স্ত্রী মাহমুদা (৪২), মৃত মফিজুর রহমানের ছেলে আবু আহমদ (৬৫), একই উপজেলার নুরুল আলমের স্ত্রী খদিজা বেগম (৫৫) ও মৃত আবদুল কুদ্দুসের স্ত্রী সাইরা খাতুন (৬০)।

দুর্ঘটনার বিষয়টি তাৎক্ষনিকভাবে নিশ্চিত করেন মালুমঘাট হাইওয়ে থানা পুলিশের ইনচার্জ মো. মোজাম্মেল হক। তিনি জানান, হতাহতদের ঘটনাস্থল থেকে উদ্ধার ও দুর্ঘটনাকবলিত গাড়িগুলো জব্দ করে মালুমঘাট হাইওয়ে থানায় নিয়ে যাওয়া হয়েছে।

কক্সবাজার বায়তুশ শরফ চক্ষু হাসপাতালের কর্মকর্তা নেছার আহমেদ জানান, চট্টগ্রামের বাঁশখালী উপজেলা থেকে চোখের চিকিৎসা নিতে তাদের হাসপাতালে ২৬ জন এসেছিলেন। নিহতরা তাদের মধ্যে ছিলেন বলে তারা জানতে পেরেছেন।

কক্সবাজার জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আশিকুর রহমান বলেন, ঈদগাঁওতে সড়ক দুর্ঘটনায় আহত ছয় নারী—পুরুষকে বেলা একটার পর হতে পৃথক পৃথক সময়ে কক্সবাজার সদর হাসপাতালে আনা হয়।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নিহত,সংঘর্ষ,কক্সবাজার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close