reporterঅনলাইন ডেস্ক
  ১৬ মে, ২০২৪

ক্রিকেটারের সঙ্গেও প্রেম ছিলো মাধুরীর

ফাইল ছবি

আজ ১৫ মে, ৫৭ বছরে পা রাখলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মাধুরী দীক্ষিত। ভারতজুড়ে এই নায়িকার জনপ্রিয়তা আজও সমান। ১৮ থেকে ৮০ মাধুরীর রূপ, অভিনয়ে মুগ্ধ সবাই।

তবে ব্যক্তিজীবনে এই নায়িকা একজন তারকা ক্রিকেটারে মুগ্ধ ছিলেন। তার সঙ্গে প্রেমের সম্পর্কেও জড়িয়েছিলেন। সেই ক্রিকেটারের নাম অজয় জাদেজা। ৮ বছরের ক্যারিয়ার ছিল জাদেজার। ভারতের জার্সি গায়ে ১৯৬টি ওয়ানডে ম্যাচ খেলেছেন তিনি। দলটির অধিনায়কের দায়িত্বও পালন করেছেন।

সেই অজয় জাদেজার সঙ্গেই প্রেম করেছেন মাধুরী। ক্যারিয়ারে দুর্দান্ত ফর্মে থাকাকালীন মাধুরীর সঙ্গে জড়িয়েছিল এই ক্রিকেটারের নাম। একটি পত্রিকার ফটোশুটে গিয়েই নাকি সম্পর্কে জড়ান দু’জন। এরপর দীর্ঘদিন চলে সেই প্রেম।

শোনা যায়, অজয় জাদেজার খেলার ভক্ত ছিলেন মাধুরী। তার আগে অবশ্য অনিল কাপুর, সঞ্জয় দত্তের সঙ্গেও নায়িকার প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। তবে জাদেজাতেই ডুবে ছিলেন তিনি।

তবে মাধুরীর সঙ্গে প্রেমে নাকি জাদেজার পরিবার বিরোধী ছিল। তারা কোনোভাবেই চাননি, ছেলে কোনো নায়িকার সঙ্গে সম্পর্কে জড়াক। এমনকি মাধুরী-জাদেজার প্রেম যত এগিয়েছে ততই ক্রিকেটারের পারফরম্যান্স তলানিতে নেমেছে। যে দায় একটা সময় মাধুরীকে দিচ্ছিল তার পরিবার।

এছাড়াও সাধারণ মারাঠি ব্রাহ্মণ পরিবারের মেয়ে হওয়ায় মাধুরীকে পুত্রবধূ হিসেবে পছন্দ ছিল না জাদেজা পরিবারের। একটা সময় ক্রিকেট থেকে জাদেজার নির্বাসনের কারণে ভেঙে যায় এই দুই তারকার প্রেম।

জাদেজার ক্রিকেট ক্যারিয়ার সংক্ষিপ্ত হয়ে যায় নিষেধাজ্ঞার কোপে। ম্যাচ পাতানোর অভিযোগে অভিযুক্ত ভারতীয় ক্রিকেটারদের মধ্যে তিনি ছিলেন অন্যতম। ২০০০ সালে ৫ বছরের জন্য সব ধরনের ক্রিকেট থেকে নির্বাসিত হন এই তারকা। এরপর আর ক্রিকেটে ফিরতে পারেননি।

এদিকে অজয়ের সঙ্গে প্রেমে বিচ্ছেদের পর ডাক্তার রাম নেনেকে বিয়ে করে আমেরিকায় পাড়ি জমান মাধুরী। অন্যদিকে ২০০১ সালের ৩০ মার্চ ভরতনাট্যম শিল্পী অদিতি জেটলিকে বিয়ে করেন জাদেজা।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মাধুরী দীক্ষিত,বলিউড,ক্রিকেটার,জাদেজা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close