গাজীপুর প্রতিনিধি

  ২৯ এপ্রিল, ২০২৪

শহীদ তাজউদ্দীন হাসপাতালে দুদকের অভিযান 

গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে সোমবার (২৯ এপ্রিল) অভিযান চালিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। প্রতিষ্ঠানটির বিরুদ্ধে নানা অনিয়ম-দুর্নীতির তথ্য পেয়ে এ অভিযান পরিচালনা করা হয়।

দুদকের সমন্বিত জেলা গাজীপুর কার্যালয়ের সহকারী পরিচালক সাইদুজ্জামানের নেতৃত্বে পরিচালিত ওই অভিযানে দুদুকের সহকারী পরিচালক মশিউর রহমান ও উপ-সহকারী পরিচালক প্রান্তিক সাহা উপস্থিত ছিলেন।

দুদকের গাজীপুর কার্যালয়ের উপ-পরিচালক বায়েজীদুর রহমান খান বলেন, দুদকের জরুরী নম্বর ও বিভিন্ন মাধ্যমে প্রাপ্ত অভিযোগের প্রেক্ষিতে ওই অভিযান পরিচালনা করা হয়। অভিযানে হাসপাতালে খাবার সরবরাহ, আউটসোর্সিং নিয়োগ, ঔষধ সরবরাহ এবং তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের নতুন অবকাঠামো নির্মাণ প্রকল্পের মেয়াদ প্রায় শেষ হলেও নির্মাণ কাজ শেষ না হওয়া, অনুমোদন ছাড়াই আসবাবপত্র ক্রয়, অবকাঠামো নির্মাণের আগেই বেশি দামে যন্ত্রপাতি ক্রয়সহ নানা অভিযোগের প্রাথমিক সত্যতা পাওয়া গেছে।

আজকের এ এনফোর্সমেন্ট অভিযানে প্রাপ্ত তথ্য দুদকের প্রধান কার্যালয়ে পাঠানো হবে। পরে দুদকের প্রধান কার্যালয়ের সিদ্ধান্তের পর পরবর্তী কার্যক্রম পরিচালনা করা হবে বলেও জানান তিনি।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close