ক্রীড়া ডেস্ক

  ২৯ এপ্রিল, ২০২৪

চ্যালেঞ্জ বাড়ল অ্যাস্টন ভিলার

ফের হতাশ চেলসি

ইংলিশ প্রিমিয়ার লিগে আরো একটি হতাশাময় রাত উপহার দিল চেলসি। নিজেদের সবশেষ ম্যাচে পরশু রাতে অ্যাস্টন ভিলার সঙ্গে ২-২ গোলে ড্র করেছে নীল জার্সিধারীরা। এতে শেষ চারে থেকে মৌসুম শেষ করার মিশন আরেকটু চ্যালেঞ্জিং হয়ে পড়ল ভিলা পার্কের দলটির জন্য।

ভাগ্যের সহায়তায় ম্যাচের শুরুতেই এগিয়ে যায় অ্যাস্টন ভিলা। নিজেদের জালে বল জড়ান চেলসির লেফট ব্যাক মার্ক কুকুরেল্লা। ৪২ মিনিটে মর্গান রজার্সের কল্যাণে ব্যবধান বাড়ায় স্বাগতিকরা। দুই গোলে এগিয়ে থেকে প্রথমার্ধ শেষ করে উনাই এমেরির দল। ৬২ মিনিটে ব্যবধান কমায় চেলসি। স্কোরশিটে নাম তোলেন সফরকারীদের ইংলিশ অ্যাটাকিং মিডফিল্ডার কাম উইঙ্গার নোনি মাডুয়েকে। নির্ধারিত সময়ের ৯ মিনিট আগে সমতা টানে মাওরিসিও পচেত্তিনোর শিষ্যরা। এই গোলেও অবদান আছে মাডুয়েকের। তার কাছ থেকে বল পেয়ে জালে জড়ান কনর গালাঘের। ৩৫ ম্যাচে ৬৭ পয়েন্ট নিয়ে টেবিলের চার নম্বরে আছে অ্যাস্টন ভিলা। ৬০ পয়েন্ট নিয়ে পাঁচে অবস্থান করছে টটেনহাম হটস্পার। অ্যাস্টন ভিলার থেকে তিন ম্যাচ কম খেলেছে লন্ডনের প্রতিনিধিরা।

কার্যত অ্যাস্টন ভিলা এবং টটেনহাম ছাড়া সেরা চারের লড়াইয়ে নেই আর কোনো দল।

৫৪ পয়েন্ট নিয়ে ছয় নম্বরে আছে ম্যানচেস্টার ইউনাইটেড। ৯ নম্বরে আছে চেলসি। সাবেক চ্যাম্পিয়নদের সংগ্রহ ৪৮ পয়েন্ট। ৭৭ পয়েন্ট নিয়ে টেবিলের চূড়ায় অবস্থান করছে মিকেল আর্তেতার দল আর্সেনাল। এক পয়েন্ট কম নিয়ে দুই নম্বরে আছে ম্যানচেস্টার সিটি। ৭৫ পয়েন্ট পাওয়া লিভারপুলের অবস্থান তিনে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close