ক্রীড়া প্রতিবেদক

  ২৯ এপ্রিল, ২০২৪

তামিমের ফেরা নিয়ে কী বললেন পাপন

তামিম ইকবাল সবশেষ জাতীয় দলের হয়ে খেলেছিলেন গেল বছরের সেপ্টেম্বরে। জুলাইয়ে অবসর নিয়েছিলেন। এরপর অবসর ভেঙে নিউজিল্যান্ডের বিপক্ষে একটি ওয়ানডে খেলেছিলেন তিনি। এরপর আর লাল-সবুজের জার্সিতে দেখা যায়নি। এমনকি বিশ্বকাপ দলেও ছিলেন না বাঁহাতি এই ওপেনার। সেটা নিয়ে বেশ লম্বা সময় ধরেই উত্তপ্ত ছিল দেশের ক্রিকেটাঙ্গন।

তবে এখন প্রশ্ন, কবে নাগাদ জাতীয় দলে ফিরবেন তামিম, নাকি আর ফিরবেন না। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে আলাপের পরেই এই নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত আসার কথা। তবে সেই বৈঠকের আগেই তামিম ইস্যুতে কথা বললেন বোর্ড সভাপতি। জানালেন তামিমের ফেরা নিয়ে সবশেষ তথ্য।

গতকাল রবিবার গণমাধ্যমের মুখোমুখি হয়ে পাপন জানালেন, আগামী বছর ফিরতে পারেন তামিম। পাপন বলছিলেন, ‘লাস্ট ওর সঙ্গে যোগাযোগ হয়েছে তখন কথা ছিল- ও (তামিম) প্রথম জালাল ইউনুস অপারেশনসের এবং আমাদের সিরাজ ভাই ওনাদের সঙ্গে বসবেন, তারপর আমার সঙ্গে বসবে। ওনাদের সঙ্গে বসেছে, এখন আমার সঙ্গে বসবে। আমি যেটা শুনেছি, ওর কাছ থেকে শোনার আগে কমেন্ট করা উচিত না। আমি যেটা শুনেছি ও বলেছে, সামনের বছর থেকে খেলবে।’

তামিম ইকবাল জাতীয় দলের হয়ে না খেললেও সময় কাটাচ্ছেন ক্রিকেটের সঙ্গেই। বিপিএলে খেলেছেন ফরচুন বরিশালের জার্সিতে। কাটিয়েছেন স্মরণীয় টুর্নামেন্ট। দলকেও জিতিয়েছেন নিজেদের প্রথম শিরোপা। বর্তমানে খেলছেন ঢাকা প্রিমিয়ার লিগ ডিপিএলে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close