শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধি

  ২৯ এপ্রিল, ২০২৪

শ্যামনগরে পেট্রোল বোমায় দগ্ধ বাজার রক্ষা কমিটির আহ্বায়ক

দগ্ধ বাজার রক্ষা কমিটির আহ্বায়ক মাহবুব এলাহী।ছবি: প্রতিদিনের সংবাদ

সাতক্ষীরার শ্যামনগরে দুর্বৃত্তদের ছোড়া পেট্রোল বোমায় স্থানীয় একটি বাজার রক্ষা কমিটির আহ্বায়ক মাহবুব এলাহী দগ্ধ হয়েছেন। সোমবার (২৯ এপ্রিল) সকালের দিকে উপজেলার নকিপুর এলাকায় এ ঘটনা ঘটে। তার শরীরের নিম্নাংশ মারাত্মকভাবে দগ্ধ হয়েছে বলে জানা গেছে।

মাহবুব এলাহী নকিপুর বাজার রক্ষা কমিটির আহ্বায়ক। তিনি দৈনিক দক্ষিণের মশাল সম্পাদক অধ্যক্ষ আশেক-ই-এলাহীর ভাই। তার বাড়ি একই এলাকায়। এ তথ্য নিশ্চিত করেন শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ।

জানা গেছে, মাহবুব এলাহী সোমবার ভোরে ফজরের নামাজ আদায় করতে মসজিদে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। পথে মোটরসাইকেলে আসা দুর্বৃত্তরা পেছন থেকে তার গায়ে পেট্রোল বোমা ছুড়ে মারে। তার শরীরে আগুন জ্বলতে দেখে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে দুর্বৃত্তরা। মাহবুব এলাহীর ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে প্রথমে তাকে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

শ্যামনগর থানার ওসি আবুল কালাম আজাদ জানান, পেট্রোল বোমা নিক্ষেপের বিষয়ে শ্যামনগর থানায় একটি মামলা হয়েছে। এখন প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সাতক্ষীরা,শ্যামনগর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close