ক্যাম্পাস ডেস্ক

  ২৩ নভেম্বর, ২০২১

ঢাকা ইউনিভার্সিটি গ্র্যাজুয়েট অফিসার্স ফোরামের যাত্রা শুরু

সভাপতি মোস্তাফিজ সম্পাদক মঞ্জুর

ঢাকা বিশ্ববিদ্যালয়ে কর্মরত বিশ্ববিদ্যালয়ের সাবেক গ্র্যাজুয়েট শিক্ষার্থীদের নিয়ে নতুন সংগঠন ঢাকা ইউনিভার্সিটি গ্র্যাজুয়েট অফিসার্স ফোরাম যাত্রা শুরু করেছে।

গত সোমবার বিশ্ববিদ্যালয়ের কলেজ পরিদর্শক ও আইন বিভাগের ১৩তম ব্যাচের সাবেক গ্র্যাজুয়েট মোস্তাফিজুর রহমানকে সভাপতি এবং উপাচার্য অফিসের সহকারী রেজিস্ট্রার ও ইসলামিক স্টাডিজ বিভাগের সাবেক গ্র্যাজুয়েট মঞ্জুর হোসেনকে সাধারণ সম্পাদক করে ২৫ সদস্যবিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়। এই কার্যকরী কমিটি আগামী দুই বছর দায়িত্ব পালন করবে।

কমিটিতে সহসভাপতি হয়েছেন মুক্তিযোদ্ধা জিয়াউর রহমান হলের ডেপুটি রেজিস্ট্রার এ কে এম আমজাদ হোসেন (শিশির), উপাচার্য অফিসের ডেপুটি রেজিস্ট্রার ও সচিব সরোজ কুমার সরকার এবং কোষাধ্যক্ষ অফিসের প্রিন্সিপাল স্টোর অফিসার মুহাম্মদ রুহুল আমিন। যুগ্ম সম্পাদক হয়েছেন রেজিস্ট্রার অফিসের ডেপুটি রেজিস্ট্রার (প্রশাসন-৮) সালমা বিনতে হক এবং ঢাবি গ্রন্থাগারের ডেপুটি লাইব্রেরিয়ান মিঞা হাসান জামিল শিশির।

কমিটিতে কোষাধ্যক্ষ হয়েছেন রেজিস্ট্রার অফিসের ডেপুটি রেজিস্ট্রার (শিক্ষা-৩) রাজিব মাহমুদ সামিম পারভেজ এবং শিক্ষা, সমাজকল্যাণ ও সাংস্কৃতিক সম্পাদক রেজিস্ট্রার অফিসের সহকারী রেজিস্ট্রার (প্রশাসন-৩) আরাফাত হোসেন।

এ ছাড়া সমাজকল্যাণ ও গবেষণা ইনস্টিটিউটের সহকারী লাইব্রেরিয়ান ইউসুফ আলী সাংগঠনিক সম্পাদক, পরীক্ষা নিয়ন্ত্রক অফিসের সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক তৈয়ব আলী আইন সম্পাদক, শারীরিক শিক্ষা কেন্দ্রের সহকারী পরিচালক হাবিবুর রহমান (পাপ্পু) ক্রীড়া সম্পাদক, জনসংযোগ অফিসের সেকশন অফিসার (রিপোর্টিং) শুভাশীষ রঞ্জন সরকার প্রচার ও প্রকাশনা সম্পাদক, ড. মুহম্মদ শহীদুল্লাহ হলের সিনিয়র অ্যাডমিনিস্ট্রেটিভ অফিসার মোহাম্মদ মিজানুর রহমান দপ্তর সম্পাদক, হিসাব পরিচালকের অফিসের সহকারী হিসাব পরিচালক এস এম শফি উদ্দিন মিয়া তথ্য ও প্রযুক্তি সম্পাদক এবং ঢাবি গ্রন্থাগারের সহকারী গ্রন্থাগারিক খায়রুল ইসলাম আন্তর্জাতিক সম্পাদক হয়েছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close