বেনাপোল (যশোর) প্রতিনিধি

  ৩০ এপ্রিল, ২০২৪

যশোরের শার্শা

গৃহবধূকে ধর্ষণ ও ভিডিও ধারণ  করে চাঁদা দাবি, গ্রেপ্তার ৩

অভিযুক্তরা ।ছবি: প্রতিদিনের সংবাদ

যশোরের শার্শায় এক গৃহবধূকে ধর্ষণ ও ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশের ভয় দেখিয়ে চাঁদা দাবির অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

গত সোমবার (২৯ এপ্রিল) তাদের আদালতে সোপর্দ করা হলে তারা ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে জবানবন্দি দেন। পরে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন বিচারক। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় পিবিআই।

ধর্ষণ ও চাঁদা দাবির ঘটনায় ভূক্তভোগী নারী শার্শা থানায় পাঁচজনের বিরুদ্ধে মামলা করেছেন। এ মামলার তদন্ত কর্মকর্তা ও থানার উপপরিদর্শক (এসআই) রতন মিয়া গ্রেপ্তার তিনজনকে আদালতে সোপর্দ করেন। আটক তিনজন ঘটনার সাথে জড়িত থাকা এবং তাদের সহযোগী অন্যদের নাম উল্লেখ করে আদালতে এই জবানবন্দি দিয়েছে।

এর আগে রবিবার (২৮ এপ্রিল) রাতে শার্শায় অভিযান চালিয়ে তিনজনকে আটক করে পিবিআই। গত সোমবার বিকেলে গ্রেপ্তার তিনজনকে যশোর আদালতে সোপর্দ করা হলে আসামিরা এই ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে জবানবন্দি দিয়েছেন। পরে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ইমরান আহম্মেদ জবাবন্দি গ্রহণ শেষে আসামিদের কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় পিবিআই।


  • স্বামী বাড়ি না থাকার সুযোগে প্রথমে ধর্ষণ ও ভিডিও ধারণ করেন দেবর ইমরান।
  • ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছেড়ে দেওয়া হুমকি দিয়ে আবারো ধর্ষণ করে আসামিরা
  • তারপরও পাঁচ লাখ টাকা চাঁদা দাবি

চলতি বছরের ১০ জানুয়ারি রাতে ঘরে ঢুকে ওই নারীকে ধর্ষণ ও মোবাইলে ভিডিও ধারণ করা হয়। এ ঘটনায় গ্রেপ্তার ব্যক্তিরা হলেন শার্শা উপজেলার শরিফুল ইসলাম, মোরশেদ আলম শান্ত ওরফে ইমদাদুল ও রিফাদ হোসেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে পিবিআইর জানায়, শার্শা উপজেলার একটি গ্রামের এক নারী যশোর পিবিআই কার্যালয়ে একটি অভিযোগ দেন। এতে তিনি উল্লেখ করেন, তার স্বামী একজন ট্রাকচালক হওয়ার সুবাদে মাসের অধিকাংশ দিন তিনি বাইরে থাকেন। এ সুযোগে তার সম্পর্কে দেবর হয় ইমরান তাকে প্রায়ই উত্যাক্ত করতেন। এক পর্যায়ে গত ১০ জানুয়ারি গভীর রাতে ইমরান তার ঘরে ঢুকে ধর্ষণ ও মোবাইলে ভিডিও ধারণ করে। মোবাইলে ধারণকৃত ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছেড়ে দেওয়ার ভয় দেখিয়ে অপর আসামিরা ওই নারীকে আবারো ধর্ষণ করে।

এরপর ধারণ করা ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেওয়ার ভয় দেখিয়ে ওই নারীর কাছে পাঁচ লাখ টাকা দাবি করে আসামিরা। পরে নিরুপায় হয়ে ওই নারী যশোর পিবিআই কার্যালয়ে অভিযোগ দেন। এরপর এই ঘটনায় ভূক্তভোগী নারী ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে আটক তিনজনসহ পাঁচজনের বিরুদ্ধে শার্শা থানায় মামলা করেন।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
যশোর,বেনাপোল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close