ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

  ২০ মে, ২০২৪

উপজেলা পরিষদ নির্বাচন

ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

কসবা উপজেলা পরিষদ নির্বাচন কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদুল হক পলাশ (৩৫) জখম হয়েছেন। তাকে কুপিয়ে ও গুলি করে হত্যার চেষ্টা করা হয়েছে। গতকাল সোমবার ভোর ৪ টার দিকে এ ঘটনা ঘটে।

পলাশ কসবা উপজেলা পরিষদ নির্বাচনে আনারস প্রতীকের প্রার্থী, আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হকের সাবেক এপিএস রাশেদুল কাওসার ভূঁইয়া জীবনের সমর্থক।

স্থানীয়রা জানান, রাত পৌনে ৪টার দিকে নির্বাচনী কাজ শেষে শাহপুর গ্রামে তার বাড়িতে ফেরার পথে প্রতিদ্বন্দ্বি ছায়েদুর রহমান স্বপনের সমর্থকরা তার ওপর হামলা চালায়। এসময় দা দিয়ে কুপিয়ে ও পিস্তল দিয়ে গুলি করে হত্যার চেষ্টা করা হয়। প্রার্থী রাশেদুল কাওসার ভূঁইয়া জীবন জানান, আবদুল আজিজের নেতৃত্বে এ হামলা চালানো হয়। পলাশ শাহপুর কেন্দ্রে তার নির্বাচনী এজেন্ট ছিলো। ওই কেন্দ্রের ভোট কেটে নেয়ার পরিকল্পনা করায় পলাশের ওপর হামলা চালিয়ে হত্যার চেষ্টা করা হয়। আজ মঙ্গলবার কসবা উপজেলা পরিষদ নির্বাচন। নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করছেন ২ প্রার্থী।

চেয়ারম্যান প্রার্থী রাশেদুল কাওসার ভূঁইয়া জীবন অভিযোগ করেন, ওই ঘটনার আগে রবিবার সন্ধ্যায় কুটিতে তার সমর্থক মনির আহমেদের বাড়িতে হামলা চালানো হয়। এসময় মনির আহমেদ ছাড়াও রুবেল চৌধুরী, ইকবাল চৌধুরী ও তোতা মিয়াকে মারধর করা হয়। সবুজ, জীবন ও মোস্তাকের নেতৃত্বে এ হামলার ঘটনা ঘটে বলে তিনি অভিযোগ করেন। এছাড়া শিমরাইল গ্রামে মন্নান নামে তার এক সমর্থকের দাত ভেঙে ফেলা হয়েছে।

এ ব্যাপারে কসবা থানার অফিসার ইনচার্জ (ওসি) জানান, পলাশের ওপর হামলার ঘটনায় একজনকে আটক করা হয়েছে। কি কারনে হামলার ঘটনা ঘটেছে, তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close