আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি

  ৩০ এপ্রিল, ২০২৪

উপজেলা পরিষদ নির্বাচন 

আদমদীঘি ৩ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

ছবি: সংগৃহীত

বগুড়ার আদমদীঘি উপজেলা পরিষদ নির্বাচনে ১০ জনের মধ্যে ৩ প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। দ্বিতীয় ধাপের নির্বাচনের তফসিল অনুযায়ী মঙ্গলবার (৩০ এপ্রিল) বিকেল ৫টা পর্যন্ত শেষ সময়ে তারা প্রার্থিতা প্রত্যাহার করে নেন।

বগুড়া রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মেজবাউল করিম এ তথ্যটি নিশ্চিত করেছেন।

মনোনয়নপত্র প্রত্যাহার করা তিনজন হলেন চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আবু রেজা খান ও সান্তাহার ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান এরশাদুল হক টুলু। এছাড়া আরেকজন হলেন মহিলা ভাইস চেয়ারম্যান পদে আছমা বেগম।

বর্তমান আদমদীঘি উপজেলা পরিষদ নির্বাচনে সাতজন প্রার্থী হলেন, চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান সিরাজুল ইসলাম খান রাজু, উপজেলা শ্রমিক লীগের সাবেক আহ্বায়ক রাসেদুল ইসলাম রাজা ও প্রভাষক তোফায়েল হোসেন লিটন।

ভাইস চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও উপজেলা পরিষদের বর্তমান ভারপ্রাপ্ত চেয়ারম্যান মাহমুদুর রহমান পিন্টু, উপজেলা যুবলীগের সভাপতি শাহিনুর রহমান মন্টি। মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান ছালমা বেগম চাঁপা, কেন্দ্রীয় যুব মহিলা লীগের কার্যনির্বাহী সদস্য ইশরাত জাহান কুইন।

উল্লেখ্য নির্বাচন তফসিল অনুযায়ী দ্বিতীয় ধাপের প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ছিল মঙ্গলবার। ২ মে প্রতীক বরাদ্দ দেওয়া হবে। ভোটগ্রহণ হবে আগামী ২১ মে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বগুড়া,আদমদীঘি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close