reporterঅনলাইন ডেস্ক
  ০৭ মে, ২০১৯

নারী ও শিশু নির্যাতনের প্রতিবাদে রাবিতে মানববন্ধন

‘স্বাধীনতার পূর্ণতা চাই, নারীর প্রতি সুবিচার চাই, ধর্ষকদের শাস্তি চাই’ সেøাগানে সারা দেশে নারী ও শিশু নির্যাতন এবং ধর্ষণের প্রতিবাদে মানববন্ধন করেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শিক্ষার্থীরা। ২৮ এপ্রিল রোববার সকাল সাড়ে ১০টায় কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে ‘প্রথম আলো বন্ধুসভা’ ব্যানারে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

এ সময় প্ল্যাকার্ড হাতে নিয়ে সেøাগান দিতে থাকেন। তাদের প্ল্যাকার্ডে আরো লেখা ছিল ‘আমার সাম্য আমার নীতি, নারীর প্রতি জাগুক প্রীতি’ ‘নুসরাত তনু আমার বোন, বিচার পেতে কতক্ষণ’ আমার বোন, আমার মা ধর্ষিতা হতে দেব না’ ইত্যাদি।

সংগঠনটির সভাপতি মাজহারুল ইসলাম বলেন, ‘সম্প্রতি সারা দেশে নারী ও শিশু নির্যাতন ব্যাপক আকার ধারণ করেছে। যার প্রধান কারণ হচ্ছে বিচারহীনতার সংস্কৃতি চালু থাকা।’ তাই মা-বোনদের ধর্ষণ থেকে রক্ষা পেতে যতই প্রভাবশালী হোক না কেন, আইনের আওতায় এনে শাস্তি নিশ্চিতের দাবি জানান তিনি।

সাবেক সভাপতি মোশাররফ হোসেনের সঞ্চালনায় বক্তব্য দেন সাবেক উপসাংগঠনিক সম্পাদক আরাফাত শাহীন, সহসভাপতি মহুয়া মিতু, যুগ্ম-সাধারণ সম্পাদক রিদম শাহরিয়ার, মানবসম্পদ বিষয়ক আশিকুর রহমান আশিক, নারী বিষয়ক সম্পাদক পাপিয়া খাতুন ও অর্থনীতি বিভাগের শিক্ষার্থী মিথেন বিশ্বাসসহ অনেকে। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close