খাগড়াছড়ি প্রতিনিধি

  ২৩ জুন, ২০১৮

খাগড়াছড়িতে বন্ধুকে বেঁধে কিশোরীকে দলবদ্ধ ধর্ষণ

বন্ধুকে আটকে রেখে ত্রিপুরা নৃগোষ্ঠীর এক কিশোরীকে দলবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় গতকাল শুক্রবার অভিযুক্তদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ হয়েছে। গত বৃহস্পতিবার খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ পার্কে ওই ধর্ষণের ঘটনা ঘটে। ওই কিশোরী দশম শ্রেণির শিক্ষার্থী।

জানা গেছে, বৃহস্পতিবার দুপুরের দিকে এক বন্ধুর সঙ্গে খাগড়াছড়ি জেলা পরিষদ পার্কে ঘুরতে যায় ওই কিশোরী। এ সময় কয়েকজন বখাটে যুবক এসে কিশোরীর বন্ধুর চোখ-মুখ বেঁধে তাকে গাছের সঙ্গে আটকে রাখে। এরপর ওই কিশোরীকে দলবদ্ধ ধর্ষণ করে। এ সময় কিশোরী চিৎকার করতে থাকলে স্থানীয়রা এগিয়ে আসে এবং ধর্ষকরা পালিয়ে যায়।

ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে পুলিশ কয়েকজনকে আটক করেছে। এদের মধ্যে চারজনকে শনাক্ত করা হয়েছে বলে জানিয়েছেন খাগড়াছড়ি সদর থানার ওসি মো. সাহাদাত হোসেন টিটো। তিনি বলেন, ঘটনার মূল হোতাদের গ্রেফতারে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে। এদিকে, ওই কিশোরীর ধর্ষণকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে গতকাল শুক্রবার খাগড়াছড়ি প্রেস ক্লাবের সামনে মানববন্ধন করেছে বাংলাদেশ ত্রিপুরা স্টুডেন্ট ফোরাম। মাননবন্ধনে সংগঠনের কেন্দ্রীয় সভাপতি দেবাশীষ ত্রিপুরা বক্তব্য দেন। মানববন্ধনে বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদের কেন্দ্রীয় সহসভাপতি অপূর্ব ত্রিপুরা, কারজল বরণ ত্রিপুরা, নারী নেত্রী শাপলা ত্রিপুরা ও খাগড়াছড়ি আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অংপ্রু মারমা প্রমুখ বক্তব্য দেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist