reporterঅনলাইন ডেস্ক
  ২২ এপ্রিল, ২০২৪

‘লিসান অ্যান্ড দ্য ব্লাইন্ডমেন’র নতুন গান ‘শান্তি আমার’

২০২১ সালের অক্টোবরে জনপ্রিয় ব্যান্ড অবলিকের সাথে ব্যান্ডের ভোকাল লিসানের যাত্রা শেষ হয়। এরপর লিসান শুরু করেন নিজের নতুন ব্যান্ড ‘লিসান অ্যান্ড দ্য ব্লাইন্ডমেন’। পাশাপাশি তৈরি করেছেন নিজের নতুন বেশকিছু গানও। ‘লিসান অ্যান্ড দ্য ব্লাইন্ডমেন’-এর প্রথম গান ছিলো ‘কিছু রঙ’ যার সুর করেছিলেন লিসান নিজেই। সম্প্রতি রিলিজ হলো ‘দ্য ব্লাইন্ডমেন’ এর নতুন গান ‘শান্তি আমার’।

গত ১৯ এপ্রিল ‘শান্তি আমার’ গানটি রিলিজ করা হয়। গানটির অ্যানিমেটেড লিরিক ভিডিও আকারে দেখা যাচ্ছে তাঁদের ইউটিউব চ্যানেলে।

লিসান জানান, একটা গানের সবচেয়ে বড়ো শক্তি এর কথা। সেজন্য গান তৈরির সময় লিরিকের প্রতি আলাদা মনোযোগ সবসময়ই থাকে।

তিনি আরও জানান, ‘শান্তি আমার’ রিলিজ করার ব্যাপারটা এ পর্যন্ত সবচেয়ে বেশি চ্যালেঞ্জিং ছিলো ব্যান্ডের জন্য। গানের কথা তিনি নিয়েছেন বাল্যবন্ধু সৌরদীপ দাসগুপ্তের একটা ফেসবুক স্ট্যাটাস থেকে। গানের কথাগুলো স্মৃতিচারণধর্মী।

কিছুটা মন খারাপ করা লিরিক, সাথে ক্যাচি-মেলোডিয়াস সুর, এই ভারসাম্য ঠিক রেখে গানটা তৈরি হতে সময় লেগে যায় কয়েক মাস বলে জানান লিসান।

বর্তমানে ‘লিসান অ্যান্ড দ্য ব্লাইন্ডমেন’ এর সাথে বাজনায় আছেন সৌমিক, রুপক ও সায়ন্ত। ব্যান্ডে গিটারিস্ট ও প্রোডিউসার হিসেবে আছেন শাওন। আর গেলো বছরের শেষদিকে কিবোর্ড বাজানোর দায়িত্বটা নেন আকিব। এই ছয়জন মিলেই ব্যান্ডের বর্তমান লাইনআপ।

‘শান্তি আমার’ ২০২৩ এর নভেম্বরে রিলিজ করার প্ল্যান থাকলেও গানটা শেষমেশ প্রকাশিত হয় গত ১৯ এপ্রিল। রিলিজের পর থেকেই গানটা নিয়ে বেশ ভালো সাড়া পাচ্ছেন ‘লিসান অ্যান্ড দ্য ব্লাইন্ডমেন’।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close