মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি

  ২৭ এপ্রিল, ২০২৪

জাপা নেতাকে হত্যাচেষ্টা মামলার তদন্তে পিবিআই

ছবি: প্রতিদিনের সংবাদ

পিরোজপুরের মঠবাড়িয়ায় পূর্ব বিরোধের জেরে জাপা (এরশাদ) নেতা শফিকুল ইসলামকে কুপিয়ে বাম পা বিচ্ছিন্ন ও হত্যাচেষ্টা মামলায় আবারও তদন্ত করছেন পিবিআই।

গত বৃহস্পতিবার বিকেলে পিবিআই ইন্সপেক্টর আহসান কবির মঠবাড়িয়া-তুষখালী সড়কের মাঝেলপুল ফরাজী বাড়ির সামনের প্রধান সড়ক ঘটনাস্থল ও আশপাশ এলাকা পরিদর্শন ও তথ্য সংগ্রহ করেন।

জানা গেছে, ২০২২ সালের ২৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার একটি মামলার হাজিরা দিতে মটরসাইকেল যোগে মঠবাড়িয়া আদালতে যাওয়ার পথে সকাল সাড়ে ৯টার দিকে মাঝেলপুল ফরাজী বাড়ির সামনে পৌঁছলে শফিকুল ইসলামের গাড়ি চালক বাবু ও তাদের সঙ্গে থাকা সুমন কৌশলে বাইক থামান। মুহূর্তেই হামলাকারীরা একটি মাহিন্দ্র যোগে কাছে এসে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারী কুপিয়ে পা বিচ্ছিন্ন করে পালিয়ে যায়।

স্থানীয়রা আহত শফিকুলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠান। সেখান থেকে তাকে আরো উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। ঢামেক কর্তৃপক্ষ তাকে দীর্ঘ দিন চিকিৎসা দিয়ে পঙ্গু হাসপাতালে স্থানান্তর করেন। শফিকুল ইসলাম তুষখালী ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক।

এ ঘটনায় শফিকুল ইসলামের মা মমতাজ বেগম বাদী হয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যানের ভাই নাছির হোসেন হাওলাদার ও সাবেক ইউপি সদস্য সগির হোসেন হাওলাদারসহ ৯ জন ও অজ্ঞাতনাম আরো ৩ জনের বিরুদ্ধে গত বছরের ২৯ সেপ্টেম্বর রাতেই মঠবাড়িয়া থানায় একটি মামলা করেন।

ঘটনার পর পরই পুলিশ মামালার প্রধান আসামি নাসির হাওলাদারকে গ্রেপ্তার করেন।

পিডিএস/জেডকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পিরোজপুর,মরঠবাড়িয়া,জাপা,নেতা,হত্যাচেষ্টা,পিবিআই
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close