reporterঅনলাইন ডেস্ক
  ০৯ মে, ২০২৪

সমালোচনা ও মিথ্যা রটনা ঠেকাতে এবার থানায় বুবলী

ফাইল ছবি

ঢালিউড সুপারস্টার শাকিব খানের হাত ধরে ‘বসগিরি’ সিনেমার মাধ্যমে ঢাকাই চলচ্চিত্রে ডেবিউ হয় শবনম বুবলীর। এরপর এ নায়কের সঙ্গেই কয়েকটি ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন তিনি। একসঙ্গে কাজের মাঝে প্রেম-ভালোবাসার সম্পর্কে জড়ান। তারপর বিয়ে এবং পুত্রসন্তানের মা হন এ নায়িকা। কিন্তু এই বিয়ে ও সন্তান নিয়ে প্রায়ই বিতর্ক হয়।

সোশ্যাল মিডিয়াসহ বিভিন্ন মাধ্যমে প্রায়ই বিভিন্ন ধরনের হেনস্থার শিকার হতে হয় বুবলীকে। এবার সেসব রুখে দেয়ার জন্য পদক্ষেপ নিলেন তিনি। সোশ্যালে মিথ্যা, বানোয়াট, অরুচিকর ও ভিত্তিহীন তথ্য প্রচারের অভিযোগে পুলিশের দ্বারস্থ হয়েছেন এ নায়িকা। গত ২৪ এপ্রিল রাজধানীর ভাটার থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন এ অভিনেত্রী।

এ নায়িকা জিডিতে লিখেছেন, গত কয়েকদিন ধরে কিছু ব্যক্তি, অনলাইন পোর্টাল ও টেলিভিশন চ্যানেল তাদের নিজস্ব ফেসবুক ও ইউটিউব চ্যানেলে আমাকে নিয়ে বিভিন্ন অরুচিকর, মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রচার করছে। এ অবস্থায় বিষয়টি সাধারণ ডায়েরিভুক্ত করে রাখা একান্ত প্রয়োজন বলে মনে করছি।

এদিকে পুলিশ সূত্রে জানা গেছে, প্রতিদিনের চিত্র, জমশেদ ভাই, মৌ সুলতানা, সনি কমিনিকেশ, এসকে উজ্জল, সোনিয়া শিমু, ফেরদৌস কবির, আবুল হোসাইন তুফান, শাহিনুর আক্তর, জাহিদুল ইসলাস আপনসহ ১৫-২০টি ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলের নাম উল্লেখ করেছেন বুবলী। তার অভিযোগের তালিকায় ৪টি গণমাধ্যমের নামও রয়েছে।

তবে এ ব্যাপারে কথা বলার জন্য থেকে নায়িকার সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে সাড়া পাওয়া যায়নি তার।

বুধবার (৮ মে) সন্ধ্যায় ডিএমপির গুলশান বাড্ডা জোনের সহকারী কমিশনার (এসি) রাজন কুমার সাহা বুবলীর জিডির বিষয়টি নিশ্চিত করেছেন। পুলিশের এ কর্মকর্তা জানান―বিষয়টি ডিএমপির সিটিটিসি বিভাগের সাইবার ইউনিট তদন্ত করছে।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বুবলী,চিত্রনায়িকা,শাকিব খান,অভিনয়,থানা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close