আব্দুর রহমান ইমন, সন্দ্বীপ (চট্টগ্রাম) প্রতিনিধি

  ০৯ মে, ২০২৪

সন্দ্বীপে নতুন চেয়ারম্যান আনোয়ার হোসেন

ছবি : প্রতিদিনের সংবাদ

সন্দ্বীপ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম আনোয়ার হোসেন (আনারস প্রতীক) ৪১ হাজার ৩৮৮ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাঈন উদ্দিন মিশন (কাপ-পিরিচ প্রতীক) পেয়েছেন ২ হাজার ৫৩১ ভোট।

বুধবার (৮ মে) সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে ভোট গণনা শেষে সন্দ্বীপ উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা দেবাশীষ দাশ এ ফলাফল ঘোষণা করেন।

এ ছাড়া দোয়াত কলম প্রতীকে সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ফোরকান উদ্দিন আহমেদ পেয়েছেন ৪৩৪ ভোট, নাজিম উদ্দিন জামসেদ মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ৮৭ ভোট ও শেখ মোহাম্মদ জুয়েল হেলিকপ্টার প্রতীকে পেয়েছেন ৩২৭ ভোট।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে হালিমা বেগম শান্তা ফুটবল প্রতীকে ৩৬ হাজার ৭৫৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বী নাহিদ তানমি লিজা পেয়েছেন ৫ হাজার ৮৮৮।

সন্দ্বীপ উপজেলায় ১৫টি ইউনিয়ন ও একটি পৌরসভায় মোট ভোটার ২ লাখ ৪৫ হাজার ৬৭৬ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ২৬ হাজার ৬৮৯ জন ও মহিলা ভোটার ১ লাখ ১৮ হাজার ৯৮৫ জন ও হিজড়া ভোটার দুইজন। ভোটকেন্দ্র ৮৫টি।

এ ছাড়া ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় ওমর ফারুক নির্বাচিত হয়েছেন।

উল্লেখ্য যে, বুধবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলে। ভোটগ্রহণের শুরু থেকে শেষ পর্যন্ত ভোটার উপস্থিতি ছিল কম। কোনো কোনো কেন্দ্রে ২/৩ ঘণ্টায় ৩টি ভোট পড়েছিল। তবে কিছুটা উৎসবমুখর ছিল সন্দ্বীপের মগধরা ইউনিয়নের কেন্দ্রগুলোতে। কোনো স্থানে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চেয়ারম্যান,সন্দ্বীপ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close