নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

  ২১ এপ্রিল, ২০২৪

নবীনগরে হামলা দেখে ফেলায় যুবককে কুপিয়ে হত্যা, গ্রেপ্তার ৪

ছবি: সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাদশা মিয়া (১৮) নামে যুবক নিহত হয়েছেন। আহত হয়েছেন তিনজন। শনিবার (২০ এপ্রিল) রাত সাড়ে ৭টার দিকে উপজেলার সলিমগঞ্জ ইউনিয়ন বাড্ডা গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠিয়েছেন।

এ ঘটনায় নিহতদের বোন পপি আক্তার বাদী হয়ে নবীনগর থানায় অনিক মিয়াকে প্রধান আসামী দিয়ে এজাহার ভুক্ত ২১ ও অজ্ঞাতনামা ৪ থেকে ৫ জনের বিরুদ্ধে মামলা করেছেন। মামলার পর ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বাদশা মিয়া বাড্ডা গ্রামের আবু কালামের ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, ঢাকা থেকে বাড্ডা গ্রামে জনৈক ব্যক্তির বাড়িতে একটি মেয়ে বেড়াতে আসলে ওই মেয়ের সঙ্গে কথা বলা নিয়ে মামলার প্রধান আসামি অনিক ও তার বন্ধুরা এবং মহল্লার সাইফুল, জিহাদ, তারেক ও তার বন্ধুদের মধ্যে গত শুক্রবার হাতাহাতির ঘটনা ঘটেছে। বিষয়টি মিমাংসা করে দেওয়ার জন্য গ্রামের মুরব্বিদের জানানো হলেও তারা এ বিষয়ে কোন পদক্ষেপ নেয়নি। পরদিন শনিবার সন্ধ্যার পর আসামি পক্ষের লোকজন বাড্ডা পশ্চিম পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে একটি চায়ের দোকানে চা খাওয়ার নাম করে একজন ওই মেয়ের খবর নিতে গিয়ে সংঘর্ষে লিপ্ত হয়।

এ সময় তাদের হাতে থাকা দেশীয় অস্ত্রের আঘাতে সাইফুল আহত হলে এটি দেখে বাদশা চিৎকার দিলে হামলাকারীরা বাদশার ওপর হামলা চালিয়ে কুপিয়ে তাকে আহত করে। এরপর তারেক ও জিহাদকে কুপিয়ে আহত করা হয়। গুরুতর আহত অবস্থায় তাদেরকে স্থানীয় হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা ও ঢাকায় রেফার করেন।ঢাকায় নেওয়ার পথিমধ্যে বাদশা মিয়া মারা যান। আহত সাইফুলের অবস্থা এখনো আশংকাজনক।

মামলার বাদী পপি আক্তার বলেন, ‘আমার ভাই এই ঘটনার সঙ্গে জড়িত না। তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে কুপিয়ে খুন করা হয়েছে ।’

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম জানান, এ ঘটনায় পুলিশ চারজনকে গ্রেপ্তার করেছে। পরবর্তী সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ব্রাহ্মণবাড়িয়া,নবীনগর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close