নোয়াখালী প্রতিনিধি

  ০২ ডিসেম্বর, ২০১৯

বিদেশি নাগরিককে হেনস্তা ও ঘুষ নেওয়ায় এসআই ক্লোজড

নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানা পুলিশের এসআই শিশির কুমার বিশ্বাসকে পুলিশ লাইনসে ক্লোজড করা হয়েছে। আরব আমিরাতের নাগরিক আলী আহামেদকে হেনস্তার মাধ্যমে দুই দুবাই প্রবাসীকে ভয়ভীতি দেখিয়ে ঘুষ গ্রহণ ও বিমানের টিকিট হাতিয়ে নেওয়ার অভিযোগে তাকে ক্লোজড করা হয়েছে। গতকাল রোববার বিকালে নোয়াখালীর পুলিশ সুপার আলমগীর হোসেন তাকে পুলিশ লাইনসে ক্লোজড করার নির্দেশ দেন।

ভুক্তভোগীরা জানান, গত ২৮ নভেম্বর রাতে এসআই শিশির কুমার বিশ্বাস এক প্রবাসীর বাসায় ঢুকে আরব আমিরাতের নাগরিক আলী আহামেদকে অশালীন কথা বলেন। একপর্যায়ে তার কাছে ২০ হাজার টাকা দাবি করেন। টাকা না দিলে তাদের গ্রেফতারের হুমকি দেন। পরে তাকে ১২ হাজার টাকা দিলে তিনি চলে যান। বিষয়টি তাৎক্ষণিকভাবে নোয়াখালীর পুলিশ সুপারকে জানানো হলে তিনি অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কাজী মো. আবদুর রহিমকে বিষয়টি তদন্ত করে প্রতিবেদন দেওয়ার নির্দেশ দেন। তদন্তে অভিযোগের সত্যতা পেয়ে নোয়াখালীর পুলিশ সুপার অভিযুক্ত এসআইয়ের বিরুদ্ধে ত্বরিত পদক্ষেপ গ্রহণ করেন।

কোম্পানীগঞ্জ থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. আরিফুর রহমান মুঠোফোনে এসআই শিশির কুমার বিশ্বাসকে ক্লোজড ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close