কে এম রুবেল, ফরিদপুর

  ১৭ নভেম্বর, ২০১৯

সদরপুরে সৎমায়ের বিরুদ্ধে শিশু হত্যার অভিযোগ

ফরিদপুরের সদরপুরে সৎ মায়ের বিরুদ্ধে আট বছরের এক শিশুকে বিষ খাইয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। সদরপুর উপজেলার আকোটেরচর ইউনিয়নের রমজান মোল্যার ডাঙ্গী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শিশুটির নাম তানিম (৮)। সে ওই এলাকার ইব্রাহীম মোল্যা ওরফে রেজাউলের পুত্র। গতকাল শনিবার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ।

এ ঘটনায় শিশুটির বাবা ইব্রাহীম মোল্যা ওরফে রেজাউল বাদি হয়ে স্ত্রীর বিরুদ্ধে একটি হত্যা মামলা করেছেন। এ ঘটনায় সদরপুর থানা পুলিশ সৎ মা স্বপ্না বেগমকে (২৫) আটক করেছে।

জানা গেছে, গত মঙ্গলবার সকালে মধুর সঙ্গে বিষ মিশিয়ে তানিমকে খাওয়ান সৎ মা স্বপ্না বেগম। শিশুটির দাদা আক্কাছ মোল্যা তাকে প্রথমে চরভদ্রাসন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে পাঠিয়ে দেন হাসপাতাল কর্তৃপক্ষ। বাড়িতে আসার পর শিশুটির শারীরিক অবস্থার অবনতি হলে সদরপুর হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে ফরিদপুর শিশু হাসপাতালে স্থানান্তর করে সদরপুর হাসপাতাল কর্তৃপক্ষ। ফরিদপুরে তানিমের শারিরীক অবনতি হওয়ায় ঢাকার শিশু হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেলে নেওয়ার পথে গত শুক্রবার শিশুটির মত্যু হয়। অতিরিক্ত পুলিশ সুপার জামিল পাশা শিশু তানিমের লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, শিশুটির বাবা বাদি হয়ে থানায় একটি হত্যা মামলা করেছেন। সৎ মাকে আটক করা হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close