চাঁদপুর প্রতিনিধি

  ২৭ এপ্রিল, ২০২৪

চাঁদপুরের ফরিদগঞ্জ

মাকে ‘খুন’ করে বাবাকে ফোন, পলাতক ছেলে

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় ছেলের হাতে মা খুনের ঘটনা ঘটেছে। গতকাল শুক্রবার দুপুরে উপজেলার পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের ইছাপুর গ্রামে এ ঘটনা ঘটে।

খুন হওয়া মায়ের নাম রানু বেগম (৫৫)। ঘাতক ছেলে রাছেল (২২) ঘটনার পর থেকে পলাতক রয়েছেন। খবর পেয়ে বিকেলে ঘটনাস্থল থেকে মরহেদ উদ্ধার করে ফরিদগঞ্জ থানা-পুলিশ।

নিহতের স্বামী আতর খাঁন বলেন, ৩ মেয়ে ও ২ ছেলের মধ্যে রাছেল সবার ছোট। গত কয়েকদিন যাবত তাকে বিয়ে করানোর জন্য তাদেরকে হুমকি-ধমকি দিয়ে আসছে। রাছেল তাকেও মেরেছে। তিনি স্থানীয় একটি মাদরাসায় বাবুর্চির কাজ করেন। তার ছেলে রাছেল গতকাল দুপুরের দিকে তাকে ফোন দিয়ে বলে তার মাকে কে যেন ঘরে গলা কেটে রাখছে। তখন তিনি নিশ্চিত হন, তার স্ত্রী তার সন্তানের হাতেই খুন হয়েছে। ফোন কেটে সঙ্গে সঙ্গে বাড়িতে গিয়ে দেখেন স্ত্রী রানুর মরদেহ বিছানায় পড়ে আছে। আর ছেলে রাছেল পালিয়ে গেছে। পরে তার ডাক-চিৎকারে স্থানীয় বাসিন্দারা পুলিশকে খবর দেয়।

স্থানীয় ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান হোসাইন আহমেদ রাজন শেখ বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছি। আমি চাই সঠিক তদন্ত করে এই হত্যার বিচার করবে প্রশাসন।’

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুল ইসলাম বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। হত্যার শিকার রানু বেগমের স্বামী আতর খাঁন ও তার মেয়ে শাহিনের বক্তব্যনুযায়ী ছেলে রাছেল এ হত্যা করেছে। অভিযুক্ত রাছেল পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তার অভিযান চলছে। এ বিষয়ে থানায় একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন আছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close