সিংড়া (নাটোর) প্রতিনিধি

  ০৭ মে, ২০২৪

শেখ হাসিনা ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়ন করেছেন : পলক

ছবি : সংগৃহীত

ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া চাই, যিনি উন্নয়ন ও সুশাসন প্রতিষ্ঠার পাশাপাশি বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়ন ও ব্যাপকহারে ইসলামী সংস্কৃতি চর্চার সুযোগ করে দিয়েছেন।

মঙ্গলবার সিংড়া আরাফাতি হাজি কল্যাণ পরিষদের আয়োজনে হজ গমনেইচ্ছুক হাজিদের সঙ্গে মতবিনিময় ও উপহারসামগ্রী প্রদান অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব বলেন।

প্রতিমন্ত্রী বলেন, ঈমান, নামাজ, রোজা, হজ ও যাকাত; ইসলামের এ ৫টি স্তম্ভের মধ্যে অন্যতম হচ্ছে হজ। অন্য স্তম্ভগুলো পালনের জন্য কখনো আমাদের মানসিক, শারীরিক বা আর্থিক সক্ষমতার প্রয়োজন হয়। কিন্তু পবিত্র হজ পালনের জন্য আমাদের মানসিক, শারীরিক ও আর্থিক সক্ষমতার সমন্বয়ের প্রয়োজন হয়। তাই আমরা মহান আল্লাহর কাছে শুকরিয়া আদায় করি, তিনি আপনাদেরকে পবিত্র হজ পালনের জন্য সক্ষমতা দিয়েছেন ও সুযোগ করে দিয়েছেন।

সিংড়া আরাফাতি হাজি কল্যাণ পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ অধ্যাপক মো. মকবুল হোসেনের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ মো. মহসিন আলমের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন সিংড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওহিদুর রহমান শেখ, যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা রুহুল আমিন, সিংড়া আরাফাতি হাজি কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক আলহাজ আনোয়ার সাদাত।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পলক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close