ফরিদপুর প্রতিনিধি

  ২৩ মে, ২০২৪

ফরিদপুরে গৃহবধূকে এসিড নিক্ষেপ, ব্যক্তির যাবজ্জীবন 

ছবি: প্রতিদিনের সংবাদ

ফরিদপুরে এক গৃহবধূর শরীরে এসিড নিক্ষেপের অপরাধে গৌতম মন্ডল (৪২) নামে ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে ১ লাখ টাকা এসিড নিক্ষেপের শিকার গৃহবধূকে দেওয়ার আদেশ দেন আদালত।

বৃহস্পতিবার (২৩ মে) বিকেল সাড়ে ৩টার দিকে ফরিদপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শিহাবুল ইসলাম এ রায় দেন। এ সময় আসামি আদালতে উপস্থিত ছিলেন। পরে পুলিশ পাহারায় তাকে কারাগারে পাঠানো হয়। যাবজ্জীবনপ্রাপ্ত গৌতম মন্ডল ফরিদপুরের মধুখালী উপজেলার শ্রীনাথপুর গ্রামের বাসিন্দা।

জানা যায়, ২০১৯ সালের ১৬ নভেম্বর রাতে ওই গৃহবধূ স্বামীর বাড়ি মধুখালী উপজেলার জগন্নাথদীতে রান্না করছিলেন। প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় আসামি গৌতম মন্ডল তার শরীরের বিভিন্ন স্থানে এসিড নিক্ষেপ করেন। পরে ওই গৃহবধূকে উদ্ধার করে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। এ ঘটনায় মধুখালী থানায় পরবর্তীতে একটি মামলা করে ওই গৃহবধূর পরিবার।

রাষ্ট্রপক্ষের সরকারি কৌঁসুলি (পিপি) ছানোয়ার হোসেন এ বিষয়ে বলেন, গৃহবধূকে এসিড নিক্ষেপের অপরাধে গৌতম মন্ডল নামে ব্যক্তিকে যাবজ্জীবন দিয়েছেন আদালত। একই সঙ্গে ওই গৃহবধূকে এক লাখ টাকা দিতে বলা হয়েছে আসামিকে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ফরিদপুর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close