প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ২২ মে, ২০১৮

পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার ২০০

গোপালগঞ্জ, ঝিনাইদহ, ধামরাই, চট্টগ্রাম, গাজীপুর ও জয়পুরহাটসহ দেশের বিভিন্ন জেলায় পুলিশের বিশেষ অভিযানে ২০০ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গত রোববার রাত থেকে গতকাল সোমবার সকাল পর্যন্ত এসব অভিযান চালানো হয়।

গোপালগঞ্জ প্রতিনিধি জানান, সদর থানার ওসি মনিরুল ইসলামসহ সংশ্লিষ্ট থানার ওসিরা জানান, জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি ঠিক রাখতে বিভিন্ন স্থানে সন্ত্রাস ও মাদকবিরোধী অভিযান চালানো হয়। এ সময় গোপালগঞ্জ সদর থানায় ১২ জন, কাশিয়ানী থানায় ছয়জন, কোটালীপাড়া থানায় আটজন, মকসুদপুর থানায় সাতজন ও টুঙ্গিপাড়া থানায় একজনকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারদের মধ্যে মাদক, নিয়মিতসহ বিভিন্ন মামলা ও ওয়ারেন্টভুক্ত আসামি রয়েছে। গতকাল সোমবার তাদের আদালতে হাজির করা জেলহাজতে প্রেরণ করা হয়।

ঝিনাইদহ প্রতিনিধি জানান, পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানে ৫১ জনকে গ্রেফতার করা হয়েছে। ঝিনাইদহের পুলিশ সুপার মিজানুর রহমান জানান, ঝিনাইদহে মাদক ও সন্ত্রাসবিরোধী বিশেষ অভিযান চালানো হচ্ছে। এরই অংশ হিসেবে গত রোববার রাত থেকে সোমবার সকাল পর্যন্ত অভিযান চালিয়ে সদর থেকে ১০ জন, শৈলকুপা থেকে ৯ জন, হরিণাকুন্ডু থেকে তিনজন, কালীগঞ্জ থেকে ১১ জন এবং কোটচাঁদপুর ও মহেশপুর থেকে ১৮ জনকে গ্রেফতার করা হয়। এ সময় বেশ কিছু মাদক উদ্ধার করা হয়।

ধামরাই (ঢাকা) প্রতিনিধি জানান, পুলিশের বিশেষ অভিযানে আটজন গ্রেফতার হয়েছেন। ধামরাই থানার ওসি শেখ মোহাম্মদ রিজাউল হক দিপু ও সংশ্লিষ্ট ওসিরা জানান, ধামরাই উপজেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি ঠিক রাখতে বিভিন্ন স্থানে সস্ত্রাস ও মাদকবিরোধী অভিযান চালিয়ে আটজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের মধ্যে ছয়জনই মাদকব্যবসায়ী আর দুজন গরু চুরির মামলার আসামি। তাদের মধ্যে তিনজনকে ৬২ পিস ইয়াবাসহ এবং বাকি তিনজনকে ১৫০ পুরিয়া হেরোইনসহ গ্রেফতার করা হয়েছে।

চট্টগ্রাম ব্যুরো অফিস থেকে জানা যায়, নগরের কোতোয়ালি থানাধীন রিয়াজউদ্দিন বাজার এলাকা থেকে ১০ হাজার পিস ইয়াবাসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। গত সোমবার দুপুর দেড়টার দিকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলোÑ টেকনাফের হ্নীলা এলাকার বাসিন্দা মিজানুর রহমান (৩০) ও গিয়াস উদ্দিন (২৫) এবং কুমিল্লার দাউদকান্দির চকমখোলা এলাকার মো. কাউসার (৩০)। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের চট্টগ্রাম মেট্রো অঞ্চলের উপ-পরিচালক শামীম আহমেদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে। তারা অনেক আগে থেকে মাদক পাচারে জড়িত। এ ঘটনায় কোতোয়ালি থানায় মামলা দায়ের হয়েছে।

জয়পুরহাট প্রতিনিধি জানান, জেলার বিভিন্ন স্থানে পৃথক পৃথক বিশেষ অভিযানে ৮০০ পিস ইয়াবাসহ ৪০ জন মাদক কারবারি ও মাদকসেবীকে আটক করেছে পুলিশ। শহরের সোনারপট্টি ডক্টরস ক্লিনিকের সামনে থেকে মাদক কারবারি মাসুদ ও মালেকা বেগমের কাছ থেকে ৮০০ ইয়াবাসহ আটক করা হয়। এ ছাড়াও জেলার বিভিন্ন স্থান থেকে ৩৮ জনকে আটক করা হয়।

গাজীপুর প্রতিনিধি জানান, মাদকবিরোধী বিশেষ অভিযান চালিয়ে পুলিশ জেলার বিভিন্ন স্থানে থেকে ইয়াবা ট্যাবলেট, গাঁজা, ফেনসিডিল ইত্যাদি মাদকসহ ৫০ জনকে আটক করেছে। গাজীপুরের পুলিশ সুপার কার্যালয়ের বিশেষ শাখার ইনসপেক্টর মোমিনুল ইসলাম জানান, মাদক বিরোধী বিশেষ অভিযানে দুই হাজার পিস ইয়াবা ট্যাবলেট, আট কেজি গাঁজা, ২০ বোতল ফেনসিডিল এবং ১০০ লিটার চোলাইমদসহ ৫০ জনকে আটক করা হয়েছে।

কয়রা (খুলনা) প্রতিনিধি জানান, কয়রা থানা পুলিশ মাদকবিরোধী অভিযান চালিয়ে গাঁজাসহ দুজনকে আটক করেছে। কয়রা থানার এসআই শেখ গোলাম আযমের নেতৃত্বে অভিযান চালিয়ে মাঝেরআইট গ্রামের মহিরউদ্দিনের দোকানের সামনে থেকে ১০ গ্রাম গাঁজাসহ এদের আটক করে।

রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি জানান, উপজেলায় পৃথক অভিযান চালিয়ে দুই কেজি ২৫০ গ্রাম গাঁজা ও ১০ পিস ইয়াবাসহ আটজনকে আটক করেছে পুলিশ। রাঙ্গাবালী থানা পুলিশ জানায়, সোমবার দুপুর ২টায় উপজেলার কোড়ালিয়া লঞ্চঘাটে ঢাকা থেকে আসা এমভি কোকো-৫ লঞ্চ এ অভিযান চালায় পুলিশ। এ সময় দুই কেজি গাঁজাসহ শাকিল মৃধা (২৭), রাহাত খলিফা (২০), আবু তাহের হাওলাদার (২০) ও রাকিব মৃধাকে (১৯) আটক করে। তাদের বাড়ি উপজেলার ছোটবাইশদিয়া ইউনিয়নের তিল্লা গ্রামে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist