কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি

  ১২ জানুয়ারি, ২০২৪

সাংবাদিকের মোটরসাইকেল ছিনতাই

গাজীপুরের কালিয়াকৈরে রাস্তায় গাছ ফেলে দেশিও অস্ত্র ঠেকিয়ে এক সাংবাদিকের মোটরসাইকেল ও টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। এসময় তাকে হাত-পা বেধে নির্জন স্থানে ফেলে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে। গত বুধবার রাত ১০টায় গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর মাঝুখান আঞ্চলিক সড়কের মাটিকাটা আমতলী এলাকায় এই ঘটনা ঘটে।

ছিনতাইয়ের শিকার সাংবাদিকের নাম জাহাঙ্গীর আলম। তিনি দিপ্ত টিভির গাজীপুর প্রতিনিধি হিসেবে কর্মরত।

সাংবাদিক জাহাঙ্গীর আলম বলেন, ‘বুধবার রাত সাড়ে ১০টার দিকে বাড়ি থেকে উপজেলার সুত্রাপুর এলাকায় যাওয়ার পথে আমতলী এলাকায় সড়কের উপর গাছ ফেলে ছয় থেকে সাত জনের একদল ডাকাত বেরিকেট দেয়। এরপর দেশীয় অস্ত্র ঠেকিয়ে আমার মোটরসাইকেল ছিনিয়ে নেয়। পরে সড়কের পাশে নিচু স্থানে নির্জন স্থানে নিয়ে হাত-পা ও মুখ বেঁধে ফেলে রাখে।

এসময় ডাকাত দলের সদস্যরা আমার ব্যাগ তল্লাশি দিয়ে দীপ্ত টিভির ব্যুম দেখতে পেয়ে সাংবাদিক পরিচয় নিশ্চিত হলে দুটি মোবাইল ফেরত দেয়। কিন্তু আমার পকেটে থাকা ৮ হাজার টাকা, মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়।

এ বিষয়ে মৌচাক পুলিশ ফাড়ির উপ-পরিদর্শক (এসআই) সাইফুল আলম বলেন, ‘ঘটনার বিষয়ে খোঁজ খবর নিয়েছি। এ ঘটনায় তিনি একটি সাধারণ ডায়েরি করেছেন। আমরা ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে কাজ চলমান রেখেছি। আশা করছি দ্রুত সময়ের মধ্যে ধরতে পারব।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close