মৌলভীবাজার প্রতিনিধি

  ১০ অক্টোবর, ২০২১

মাদক থেকে নতুন প্রজন্মকে বাঁচাতে হবে : স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ‘আমাদের পরবর্তী প্রজন্ম যাদের নিয়ে আমরা গর্ববোধ করি, যাদের নিয়ে আপনারা সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেন, তাদের সুনাগরিক হিসেবে গড়ে তুলতে মাদকের সর্বনাশা গ্রাস থেকে দূরে রাখতে হবে। মাদক একটা ভয়ঙ্কর নেশা, যা একজন মানুষকে, পরিবারকে ও সমাজকে ধ্বংস করে দেয়।

গতকাল শনিবার দুপুরে মৌলভীবাজারের জুড়ী থানার নবনির্মিত ভবনের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, ‘তরুণ প্রজন্মকে রক্ষা করতে হলে তাদের উদ্বুদ্ধ করতে হবে। তারাসহ আমরা সবাই যাতে মাদকের বিরুদ্ধে ঘুরে দাঁড়াতে পারি। মাদকের এই ভয়ঙ্কর নেশা থেকে আমাদের নতুন প্রজন্মকে যদি রক্ষা করতে না পারি, তাহলে আমরা পথ হারিয়ে ফেলব।’

মৌলভীবাজার জেলার পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তনবিষয়ক মন্ত্রী মো. শাহাব উদ্দিন, মৌলভীবাজার রাজনগর-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ, সংরক্ষিত মহিলা আসনের সদস্য সৈয়দা জহুরা আলাউদ্দিন, সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহমেদ, পুলিশ কমিশনার এসএমপি মো. নিশারুল আরিফ, মৌলভীবাজার জেলার জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, জেলা পরিষদের চেয়ারম্যান মিছবাহুর রহমান, জুড়ী উপজেলা চেয়ারম্যান এম এ মোঈদ ফারুকসহ জেলার অন্যান্য উপজেলা চেয়ারম্যান, পৌরসভার মেয়র, সরকারি কর্মকর্তা ও আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

 

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close