মৌলভীবাজার প্রতিনিধি

  ০৬ মে, ২০২৪

রাজাপুর সেতুর কাজের অগ্রগতি পরিদর্শনে এমপি নাদেল

ছবি: প্রতিদিনের সংবাদ

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার রাজাপুর সেতুর সার্বিক নির্মাণ কাজ পরিদর্শন করেছেন এমপি শফিউল আলম চৌধুরী নাদেল। ২০ কোটি টাকা ব্যয়ে ব্রিজটি নির্মিত হয়েছে। কিন্তু সংযোগ সড়কের কাজ শেষ না হওয়ায় তা চালু হয়নি।

এমপি শফিউল আলম চৌধুরী নাদেল জানান, সোমবার (৬ মে) কুলাউড়া উপজেলার বিভিন্ন এলাকায় সড়ক ও সেতুর চলমান কাজ পরিদর্শন করা হয়। এ সময় তারা সড়ক ও জনপথের চলমান কাজগুলোর অগ্রগতি পর্যবেক্ষণ করেন এবং কাজগুলো দ্রুত শেষ করতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে নির্দেশনা দেন।

সড়ক বিভাগ সিলেট জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী ফজলে রাব্বি মৌলভীবাজারের নির্বাহী প্রকৌশলী কায়সার হামিদ, কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মহিউদ্দিন, সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদী হাসান, থানার ওসি আলী মাহমুদ, মৌলভীবাজার সড়ক ও জনপথের উপবিভাগীয় প্রকৌশলী শাহ আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়া কুলাউড়ার সড়ক ব্যবস্থার উন্নয়নে গুরুত্বপূর্ণ কিছু কাজের রূপরেখা তৈরি ও দ্রুত বাস্তবায়নের জন্য নির্দেশনা দেন সড়ক ও জনপথের অতিরিক্ত প্রধান প্রকৌশলী ফজলে রাব্বি। তিনি জানান, মহাসড়কটি ৩৪ ফুটে উন্নীতকরণের জন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে প্রকল্প প্রস্তাব পাঠানো হয়েছে। গাজীপুর-সাগরনাল সড়ক প্রশস্তকরণের জন্য ও রাজাপুর সেতুর অ্যাপ্রোচ সড়কের ভূমি অধিগ্রহণ কাজ দ্রুত শেষ করার জন্য সংশি¬ষ্টদের অনুরোধ করা হয়েছে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মৌলভীবাজার,কুলাউড়া
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close