মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি

  ০৬ মে, ২০২৪

পিরোজপুরের মঠবাড়িয়া 

পেটে লাথি দিয়ে গর্ভের শিশু ‘হত্যা’, মামলা

ভুক্তভোগী রুবী বেগম। ছবি: প্রতিদিনের সংবাদ

পিরোজপুরের মঠবাড়িয়ায় বাকি টাকা পরিশোধ না করায় এক দম্পত্তির ওপর হামলা চালিয়ে এক নারীর পেটে লাথি দিয়ে শিশু হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গত ২ মে (বৃহস্পতিবার) ভুক্তভোগী নারীর স্বামী মনির সরদার বাদী হয়ে থানায় মামলা করেন ।

কিন্তু গত ৪ দিনেও কোনো আসামী গ্রেপ্তার না হওয়ায় মনির ক্ষোভ প্রকাশ করেন এবং সোমবার (৬ মে) স্থানীয় সাংবাদিকদের বিষয়টি জানান।

ভুক্তভোগী দম্পত্তি হলেন- মনির সরদার ও তার স্ত্রী রুবী বেগম। তারা সদর ইউনিয়নের সবুজ নগর গ্রামের বাসিন্দা। অভিযুক্তরা হলেন-একই গ্রামের মিরাজ (৩৫), নিজাম (৩২) ও মিলন (৩০)।

মামলা ও ভুক্তভোগী সূত্রে জানা যায়, মনির ও রুবী দম্পত্তি প্রতিবেশী মিরাজের মুদি দোকান থেকে বাকিতে ৩৪০ টাকার মালামাল নেয়। এ নিয়ে গত ৩০ এপ্রিল মঙ্গলবার রাত ৯টার দিকে মিরাজ ও তার ভাইয়েরা প্রথম দফায় মনিরের ঘরের বারান্দায় এসে টাকা চায় এবং ধাক্কা দেয়। এ সময় বিভিন্ন লোকজন এগিয়ে এলে মিরাজ ও তার সহযোগিরা চলে যায়।

পরবর্তীতে রাত সাড়ে ১১টার দিকে আবারো দ্বিতীয় দফায় মনির দম্পত্তির ওপর হামলা চালায় তারা। এ সময় মিরাজ ৭ মাসের অন্তঃস্বত্ত্বা রুবী বেগমের পেটে লাথি দেয় এবং তার অপর দুই ভাই নিজাম ও মিলন মনিরকে টেনে হিচরে বাইরে একটি শুকনো পুকুরে নামিয়ে বিবস্ত্র করে পেটায়। তাদের আত্মচিৎকারে এলাকার লোকজন ছুটে এলে হামলাকারিরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করান।

এদিকে মিরাজ ও তার ভাইয়েরা পলাতক থাকায় সরেজমিনে গিয়েও তাদের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।’

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পিরোজপুর,মঠবাড়িয়া
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close