গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি

  ০৭ মে, ২০২৪

গুরুদাসপুরে মাটিবাহী ট্রাক্টরের চাপায় যুবকের মৃত্যু

ছবি : প্রতিদিনের সংবাদ

নাটোরের গুরুদাসপুরের মশিন্দা এলাকায় মাটিবাহী ট্রাক্টরের চাপায় বাদল হোসেন (৩৫) নামের এক যুবক নিহত হয়েছে। সোমবার (৬ মে) সন্ধ্যায় ওই দুর্ঘটনা ঘটে। নিহত বাদল পার্শ্ববর্তী সিংড়া পৌর শহরের ব্রিজ পাড়া মহল্লার গোলবার প্রামানিকের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, মশিন্দা চরপাড়া এলাকার পুর্ব টেওশাগাড়ী মাঠে একই এলাকার মাটি ব্যবসায়ী আব্দুল লতিফ ও আবুল কালাম আজাদ নামে দুই ব্যাক্তি ২০ বিঘা জমিতে পুকুর খনন করছিলেন। সেই মাটি স্থানীয় একটি ভাটায় নেওয়া হচ্ছিল। ঘটনার দিন বাদল মাটিবাহী একটি ট্রাকরে চালকের কাজ করছিলেন।

সন্ধ্যার দিকে খননযন্ত্রের মাধ্যমে বাদলের ট্রাক্টরে মাটি বোঝাই করার সময় বিপরিত দিক থেকে আসা অন্য একটি মাটিবাহি ট্রাক্টরের ধাক্কায় ছিটকে পরেন বাদল। এ সময় ট্রাক্টরটি বাদলকে পিষ্ট করে চলে যায়। এতে মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে ঘটনাস্থলেই মারা যান বাদল।

স্থানীয় বাসিন্দা রবিউল করিম জানান, সন্ধ্যার আগে বাদলের মৃত্যুর ঘটনাটি প্রকাশ হলে খননযন্ত্রটি ঘটনাস্থলের অদূরে রেখে পুকুর খননের কাজে নিয়োজিত লোকজন দ্রুত সটকে পরেন। পরে স্থানীয় লোকজন ঘটনাস্থলে গিয়ে রক্তাক্ত অবস্থায় বাদলের লাশটি দেখে পুলিশকে খবর দেন।

গুরুদাসপুর অফিসার ইনচার্জ (ওসি) উজ্জল হোসেন বলেন, বাদলকে চাপা দেওয়া ট্রাক্টরটি জব্দ করা হয়েছে। লাশটি রাতেই উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
যুবকের মৃত্যু,গুরুদাসপুর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close