নিজস্ব প্রতিবেদক

  ১৯ জানুয়ারি, ২০১৯

বাড়িওয়ালা-ভাড়াটিয়া ঝগড়া

আদাবরে তুলকালাম বাড়ি ঘিরল পুলিশ

রাজধানীর আদাবরের ১৪ নম্বর রোডের একটি বাড়িতে তুমুল শোরগোল-হট্টগোল। কী যেন ঘটে যাচ্ছে। কেউ একজন অতি উৎসাহে মোবাইল কল দিয়ে বসলেন পুলিশি সেবার জরুরি নম্বর ৯৯৯-এ। বলা হলো, ওই বাড়িতে ডাকাতি হচ্ছে। এমন বিপদের খবর জরুরি সেবাদাতা কর্তৃপক্ষ জানালো আদাবর থানাকে। থানার কর্মকর্তারা তৎক্ষণাৎ সেই বাড়িতে পাঠিয়ে দিলেন ফোর্স। সেই ফোর্স গিয়েই ঘিরে ফেললো বাড়িটি।

না কোনো ডাকাতি, না কোনো বিপদ। ওই বাড়ির মালিক এবং তার একজন ভাড়াটিয়ার মধ্যে ঝগড়ার জেরেই ঘটে গেছে এমন তুলকালাম। গতকাল শুক্রবার দুপুরের দিকে ঘটে এ ঘটনা।

আদাবর থানার ওসি কাউসার আহমেদ জানান, ওই বাড়ির মালিক ডা. রফিকুল ইসলামের সঙ্গে তার একটি ফ্ল্যাটের এক ভাড়াটিয়ার ভাড়ার টাকা নিয়ে দ্বন্দ্ব চলছিল। এরই পরিপ্রেক্ষিতে শুক্রবার দুই পক্ষের লোকজন সে বাড়িতে জড়ো হলে হট্টগোল শুরু হয়।

খবর পেয়ে আমরা ঘটনাস্থলে ছুটে যাই। বিষয়টি মীমাংসার চেষ্টা করা হচ্ছে বলেও জানান ওসি কাউসার।

আদাবর থানার ডিউটি অফিসার নিশাত জাহান জানান, জরুরি সেবার নম্বর ৯৯৯ লাইনে ফোন করে বলা হয়েছিল ১৪ নম্বর রোড এলাকার একটি বাড়িতে ডাকাতি হচ্ছে। এমন খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সেই বাড়ি ঘিরে ফেলে। পরে জানতে পারি কোনো ডাকাতির ঘটনা নয়, ভাড়া নিয়ে বাওিয়ালা ও ভাড়াটিয়ার মধ্যে দ্বন্দ্বের জেরে এমনটি ঘটেছিল।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close