reporterঅনলাইন ডেস্ক
  ০২ আগস্ট, ২০১৮

অজগরের সঙ্গে শিশুর বন্ধুত্ব!

ফুলকো গোলাপি গালের এক শিশু। মনের সুখে সোফায় ঘুমাচ্ছে। আর তার ঠিক পাশেই হলুদ রঙের একটা প্রকাণ্ড অজগর সাপ। লম্বায় প্রায় ১৩ ফুট। না, এটা কোনো সিনেমার গল্প নয়। এমনটাই ঘটেছে লন্ডনে। ঘটনাটা চকচকে বাস্তব। দ্য ডেইলি মেইল বুধবার এ খবর জানায়।

লন্ডনের একটি অ্যাপার্টমেন্টে থাকেন এড তাওকা। সঙ্গে থাকে তার ফুটফুটে মেয়ে। আর থাকে সোনি ও চের নামে একজোড়া অজগর। রেটিকুলেটেড পাইথন। অজগর প্রজাতির মধ্যে বিশ্বের দীর্ঘতম প্রজাতির এই দুটি। ওজোনের দিক থেকেও সবচেয়ে ভারী। অকারণে সাপ ও অজগর নিয়ে আতঙ্ক ছড়ায় মানুষের মনে।

তওকা বলেন, ‘সাপ কিন্তু রক্তখেকো কোনো প্রাণী নয়। আসলে এরা অত্যন্ত নিরীহ।’ তাই নিজের ছোট্ট মেয়ের সঙ্গে অজগর দুটিকেও পুষছেন তাওকা। অজগরটিকেও ভালোবাসেন তার ছোট্ট কন্যাটির মতোই।

সোশ্যাল মিডিয়ায় পাঁচ বছরের খুদের সঙ্গে অজগরগুলোর সময় কাটানোর ভিডিও পোস্ট করেন তিনি। বলেন, তার মেয়ে খুব ভালো আছে। একেবারে নিরাপদে আছে। এই ছবিটি সামাজিক গণমাধ্যম্যে ভাইরাল হয়েছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
অজগর সাপ,অজগরের সঙ্গে শিশু,বন্ধুত্ব
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist