মৌলভীবাজার প্রতিনিধি

  ২৫ এপ্রিল, ২০২৪

জেলা বিএনপির সম্পাদকসহ ১৪ নেতাকর্মী কারাগারে

ছবি: প্রতিদিনের সংবাদ

মৌলভীবাজারে নাশকতা মামলায় জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান মিজান এবং জেলা যুবদলের সাধারণ সম্পাদক এম এ মুহিতসহ ১৪ নেতাকর্মীকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুপুরে মৌলভীবাজার জেলা ও দায়েরা জজ আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে তা নামঞ্জুর করে বিচারক তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন। বৃহস্পতিবার উচ্চ আদালতের মঞ্জুর করা জামিন শেষ হওয়ায় তারা আদালতে হাজির হন।

ওই মামলায় অন্যান্য আসামিরা হলেন, জেলা বিএনপির সহ-সাধারণ সম্পাদক মুহিতুর রহমান হেলাল, সহ-সাংগঠনিক সম্পাদক মাহমুদুর রহমান, জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি ও পৌর কাউন্সিলর স্বাগত কিশোর দাস চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আহমেদ আহাদ, যুবদলের এম এ নিশাদ, যুবদলের সিরাজুল ইসলাম পিরুন, স্বেচ্ছাসেবক দলের নুরুল ইসলাম, যুবদলের ওয়াহিদুর রহমান জুনেদ, স্বেচ্ছাসেবক দলের আব্দুল হান্নান, স্বেচ্ছাসেবক দলের রোহেল আহমেদ, স্বেচ্ছাসেবক দলের মামুনুর রশিদ, যুবদলের জাহেদ আহমেদ।

মৌলভীবাজার জেলা আদালত পুলিশ পরিদর্শক ইউনুছ মিয়া জানান, গত বছর নাশকতার মামলায় জামিন আবেদন করেন আসামিরা। আদালত শুনানি শেষে আবেদন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মৌলভীবাজার
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close