গাজীপুর প্রতিনিধি

  ০৪ মে, ২০২৪

গাজীপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে কলেজছাত্র খুন

ছবি : প্রতিদিনের সংবাদ

গাজীপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে এক কলেজছাত্র খুন হয়েছে। শনিবার (৪ মে) দুপুরে বাংলাদেশ কৃষি গবেষনা ইনস্টিটিউটের ভেতর ইক্ষু গবেষণা কেন্দ্রের সামনে এ ঘটনা ঘটে।

নিহত আল আমিন (১৮) গাজীপুর মহানগরীর বিজ্ঞান কলেজের প্রথম বর্ষের ছাত্র এবং কুড়িগ্রামের রাজারহাট থানার বড় চতুরা গ্রামের একতার আলীর ছেলে। পরিবারের সাথে তিনি গাজীপুর মহানগরীর বাসন থানার বর্ষা সিনেমা হলের পেছনে নূর চৌধুরীর বাড়িতে ভাড়া থাকতেন।

নিহতের ভগ্নিপতি ইকবাল হোসেন জানান, দুপুরে আল আমিন ছোট ভাই আতিকুর রহমান ও খালাত ভাই শাকিল আহমেদসহ চারজন বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউটের ভেতর ঘুরতে যায়। ইক্ষু গবেষণা কেন্দ্রের কাছে গেলে ৪/৫ ছিনতাইকারী প্রথমে তাদের নাম পরিচয় জানতে চায়। এরপর তারা সাথে যা আছে বের করে দিতে বলে। দিতে না চাইলে ছিনতাইকারীরা আল আমিনের মোবাইল ফোনটি ছোরার ভয় দেখিয়ে কেড়ে নেওয়ার চেষ্টা করে। আল আমিন বাঁধা দিলে তার বুকের বাম পাশে ছুরিকাঘাত করে ছিনতাইকারীরা। এরপর খালাতো ভাই শাকিল আহমেদের মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে ধান গবেষণা ইনস্টিটিউটের সীমানা প্রাচীর টপকে পালিয়ে যায়।

আল আমিনের সঙ্গে থাকা বন্ধু মোমিনুল হক জানান, শনিবার দুপুর ১২টার দিকে আল আমিন (১৯), তার খালাতো ভাই শাকিল আহমেদ (২১), ছোট ভাই আতিক (১৪) ও তিনি ধান গবেষণা ইনস্টিটিউট চত্বরে বেড়াতে ও ছবি তুলতে যান। সেখানে তারা ছিনতাইকারীর কবলে পড়েন। এ সময় ছিনতাইকারীর ছুরিকাঘাতে আল আমিন আহত হয়। তাকে উদ্ধার করে দ্রুত শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা ১টার দিকে তার মৃত্যু হয়।

গাজীপুর সদর থানার ওসি সৈয়দ রাফিউল করিম জানান, আল আমিন হত্যাকান্ডে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কলেজছাত্র খুন,ছিনতাইকারীর ছুরিকাঘাত,গাজীপুর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close