সাভার (ঢাকা) প্রতিনিধি

  ২৩ মে, ২০২৪

সাভারে যুবককে কুপিয়ে হত্যা

ছবি : প্রতিদিনের সংবাদ

জমি-সংক্রান্ত বিরোধের জের ধরে সাভারে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। এ ঘটনায় আহত হয়েছে আরও দুইজন। বৃহস্পতিবার (২৩ মে) বিকেলে উপজেলার বিরুলিয়া ইউনিয়নের ঘেয়াঘাট ঋষিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত যুবক হলেন ওই এলাকার শওকত আলীর ছেলে জাহের ইসলাম রমজান (৩৫)। আর আহতরা হলেন সেলিম মিয়া ও মেসের আলী।

এলাকাবাসী জানায়, ঋষিপাড়া এলাকার জাহের ইসলাম রমজানের ১৮ শতাংশ জমি রয়েছে ওই এলাকায়। কিন্তু গত কয়েক মাস ধরে সেই জমিতে নিজেদের জমি রয়েছে বলে দাবি করে আসছিলেন একই এলাকার রহিম, ইউনুস ও মানিক।

এ নিয়ে উভয় পক্ষের মাঝে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। পরে আজ বিকেলে নিজের জমিতে জাহের ইসলাম রমজান বাউন্ডারি দিতে গেলে প্রতিপক্ষরা রমজানকে কুপিয়ে জখম করে।

এ সময় তার চিৎকারে রমজানের আত্মীয় সেলিম মিয়া ও মেসের আলী বাচাতে আসলে তাদেরকেও তারা কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা খবর পেয়ে ঘটনাস্থল থেকে তিনজনকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকেরা রমজানকে মৃত ঘোষণা করেন। আহত দুইজনের চিকিৎসা চলছে হাসপাতালে।

খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে প্রেরণ করেছেন।

ঘটনার পর থেকে হত্যাকারীরা পলাতক রয়েছে। তাদেরকে ধরতে অভিযান শুরু করেছে আইনশৃঙ্খলা বাহিনী। সাভার মডেল থানার ওসি শাহ জামান বলেন, হত্যাকারীদের আটকের চেষ্টা চলছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কুপিয়ে হত্যা,যুবক,সাভার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close