মানিকগঞ্জ প্রতিনিধি

  ২৫ এপ্রিল, ২০২৪

হরিরামপুরে প্রতিপক্ষের জেরে ছুরিকাঘাতে যুবক নিহত

ছবি: সংগৃহীত

মানিকগঞ্জের হরিরামপুরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে হাবিনুর রহমান (২২) নামের যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুপুরে হরিরামপুর উপজেলার বাল্লা ইউনিয়নের পশ্চিম নাওডুবি এলাকায় এই ঘটনা ঘটে।

হত্যার শিকার হাবিনুর রহমান উপজেলার বাল্লা ইউনিয়নের মাচাইন এলাকার টুলু মিয়ার ছেলে। কয়েকমাস আগে কথা-কাটাকাটি জেরে এই হত্যাকাণ্ড হয় বলে জানা গেছে।

পুলিশ জানায়, কয়েকমাস আগে মাচাইন মাজার শরীফের ওরশে বাস্তা ও নাওডুবি এলাকার কয়েকজন যুবকের সঙ্গে কথা-কাটাকাটি হয় হাবিনুরের। পরে মাজার কমিটির লোকজন ও স্থানীয়রা তাদের মধ্যে বিরোধ মীমাংস করে দেয়। ওই ঘটনার জেরে বৃহস্পতিবার দুপুরে বেশ কয়েকজন যুবক হাবিনুর রহমানকে প্রথমে মারধর করা হয়। এক পর্যায়ে ধারালোর ছুরি দিয়ে তার শরীরে আঘাত করে পালিয়ে যায় বখাটেরা। পরে স্থানীয় বাসিন্দারা হাবিনুরকে উদ্ধার করে জেলার শিবালয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে হাসপাতালের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জানতে চাইলে হরিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ নূর-এ আলম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। হত্যার ঘটনায় হরিরাপুর থানায় মামলার প্রস্তুতি নিচ্ছে হাবিনুরের পরিবারের লোকজন। অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মানিকগঞ্জ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close